সিপিবি নেতা আবুল হোসেনের রোগ মুক্তি ও দোয়া কামনা

CPB-ABUL-HOSSEN-230-n.jpg

বিজ্ঞপ্তি, prabartan | প্রকাশিত: ২০:১৯, ০৫-০৩-১৯

সাতক্ষীরা: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির সাতক্ষীরা জেলা সভাপতি, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য, ক্ষেতমুজুর সমিতির কেন্দ্রীয় সদস্য বাম গণতান্ত্রিক জোটের অন্যতম নেতা কমরেড আবুল হোসেন গুরুতর অসুস্থ হয়ে সাতক্ষীরার ন্যাশনাল হাসপাতালে গত ১২ দিন ধরে ভর্তি আছেন।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে গুরতর অসুস্থ ত্যাগী সংগ্রামী এ নেতার খোজ খবর নিয়েছেন কালিগঞ্জ উপজেলা বাসদের আহবায়ক, জেলা কমিটির সদস্য কমরেড মোঃ ইশারাত আলী, কালিগঞ্জ উপজেলা বাসদের সদস্য সচিব কমরেড আবুল খায়ের। সিপিবি সভাপতি কমরেড আবুল হোসেন এর শারিরিক অবস্থা ও চিকিৎসার খোজ খবর নেয়ার সময় তার পাশে তার স্ত্রী ও সন্তান উপস্থিত ছিলেন ।

ত্যাগী, সংগ্রামী নেতা কমরেড আবুল হোসেন ২১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ভাষা শহীদদের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধান্তে অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কমরেড আবুল হোসেনের পরিবার তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।
ভুমিহীন নেতা কমরেড আবুল হোসেন ১৯৮৩ সালে সমর্থক হিসেবে বাংলাদেশ কমিউনিস্ট পার্টিতে যোগদান করেন। পরে ১৯৮৬ থেকে ১৯৯০ সাল পর্যন্ত সাতক্ষীরা জেলার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯১ সাল থেকে কমরেড আবুল হোসেন সাতক্ষীরা জেলা সভাপতির দায়িত্ব পালন করছেন।

কমরেড আবুল হোসেন এ পর্যন্ত তিনবার কারাবরণ করেছেন। দু’বার এরশাদ বিরোধী আন্দোলন ও একবার আওয়ামী বিরোধী আন্দোলনে তিনি গ্রেফতার হন। ভুমিহীন আন্দোলনে তিনি আনিছুর রহিম, এ্যাড.আবুল কালাম আজাদ, এ্যাড. আব্দুর রহিম, এ্যাড, মোস্তফা লুৎফুল্লাহ, সাংবাদিক সুভাষ চৌধুরী, কাজী সাঈদুর রহমান এর সাথে অগ্রনী ভুমিকা পালন করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top