কয়রায় রজব ঢালী হত্যা মামলার প্রধান আসামী আটক

ARREST-bg20191009112202.jpg

কয়রার চাঞ্চল্যকর রজব আলী ঢালী হত্যা মামলার ১নং আসামী দুর্লভ (২৭) ও ৫নং আসামী দলু ঢালী (৫০) আটক করেছে খুলনার সিআইডি পুলিশ।

গত ১ মার্চ বিকাল ৪ টার সময় সাতক্ষীরার ভোমরা এলাকা থেকে খুলনার সিআইডি পুলিশের এসআই মোল্লা লুৎফর রহমান তাদেরকে আটক করে।

সিআইডি পুলিশ সুত্রে জানা গেছে, গত বছরের ২৬ জুন কয়রা উপজেলার ৪নং কয়রা গ্রামের রজব আলী ঢালী (৫৫) কে পিটিয়ে হত্যা করে তার চাচাত ভাইয়েরা। এ ঘটনায় রজব আলীর স্ত্রী খাদিজা খাতুন বাদী হয়ে ২০ জনকে আসামী করে কয়রা থানায় ১ টি হত্যা মামলা দায়ের করে। ঐ মামলায় ১, ৫ ও ৪নং আসামী বাদে সকল আসামীরা আদালত থেকে জামিন লাভ করে। দীর্ঘদিন পলাতক থাকায় অবশেষে দির্ঘ ৯ মাস পর এদের ২ জনকে আটক করে পুলিশ। অন্য ৪নং আসামী ভারতে পালিয়ে আছে বলে জানা যায়। ওই হত্য মামলার তদন্ত ভার গ্রহন করে খুলনার সিআইডি পুলিশ শাখা।

আটককৃত দুর্লভ ও দলু ঢালীকে গত ২ মার্চ কয়রা উপজেলা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তাদের জবানবন্দিতে তারা রজব আলীকে হত্যা করেছে বলে দায় স্বীকার করে।

১নং আসামী দুর্লভ ঢালী বলেন, প্রকৃত ঘটনাটি হচ্ছে আমাদের ১ টি গরু আমার চাচা রজব আলী কলাগাছ খায়। সেই সংক্রান্ত বিষয় নিয়ে আমার চাচা রজব আলীর সাথে আমার পিতার কথাকাটাটির এক পর্যায় মারামারি বাধে। আমি বাড়ি থেকে বেরিয়ে দিশেহারা না পেয়ে তাকে পিছন দিয়ে লাঠি দিয়ে আঘাত করি। এতে আমার চাচা মাটিতে লুটিয়ে পড়ে। সেখান থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

মামলার তদন্তকারি কর্মকর্তা খুলনা সিআইডির এসআই মোল্লা লুৎফর রহমান বলেন, মামলার তদন্ত চলছে। পলাতক ৪নং আসামীকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!