এক্স রে রিপোর্টের ভিত্তিতেই সাকিবের ভবিষ্যত নির্ধারণ

-রে-রিপোর্টের-ভিত্তিতেই-সাকিবের-ভবিষ্যত-নির্ধারণ.jpg

এক্স রে রিপোর্টের ভিত্তিতেই সাকিবের ভবিষ্যত নির্ধারণ

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ২০:২৮, ০৪-০৩-১৯

ইনজুরির কারণে মাঠের বাইরে সাকিব আল হাসান। এ সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। পরিবারকে সাথে নিয়ে ‘ছুটি’র সময়টা উপভোগ করার ‘অন্যরকম উপলক্ষ্য’। ভ্রমণে বেরিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। গিয়েছিলেন আমেরিকায়। সেখান থেকে থাইল্যান্ডের হয়ে অবশেষে রোববার দিবাগত রাত শেষে মধ্যরাত একটার পরে ঢাকায় পা রাখেন তিনি।

মাঝে জোর গুঞ্জন, নিউজ্যিান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট খেলবেন সাকিব। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান নিউজিল্যান্ডে বাংলাদেশের সাংবাদিকদের কাছে সপ্তাহ খানেক আগে এমন তথ্য দিয়েছেন। আকরাম খানের ওই বক্তব্য জন্ম দিয়েছে অনেক প্রশ্নের। সত্যিই কি সাকিব আঙুলের ইনজুরি কাটিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টেস্ট খেলতে পারবেন?

ওদিকে আইপিএলও দরজায় কড়া নাড়ছে। সেখানে সানরাইজার্স হায়দরাবাদের চুক্তিবদ্ধ ক্রিকেটার সাকিব। এবারের আইপিএল খেলবেন কিনা তা নিয়েও নানা জল্পনা কল্পনা। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও বিসিবির প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী সপ্তাহখানেক আগেই জানিয়েছিলেন, ফেব্রুয়ারির ২-৩ তারিখে সাকিবের আঘাত পাওয়া আঙুলে এক্স-রে করা হবে। এক্স রে রিপোর্টের ভিত্তিতেই তার ভবিষ্যত নির্ধারণ।

এদিকে, রোববার রাতে নতুন করে সে কথাই শুনিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি জানান, ‘সাকিব আগে দেশে ফিরুক। তারপর তার আঙুলে এক্স-রে করা হবে। এক্স-রে রিপোর্ট দেখে চিকিৎসকরা আমাদের জানাবেন সাকিবের বিষয়ে পরবর্তী করণীয় কী?’

সাকিবের বর্তমান অবস্থার ব্যাপারে জানতে চাওয়া হলে প্রধান নির্বাচক সাকিবকে উল্লেখ করে তিনি জানান, ‘সাকিবের সঙ্গে আমার টেলিফোনে কথা হয়েছে। সে আমাকে জানিয়েছে এখন আঙ্গুলের ব্যথা কম আছে। বেশ ভালো অনুভব করছে।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top