অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি তবে…..: তামান্না

-চুমুতে-আমার-আপত্তি-তবে…..-তামান্না.jpg

অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি তবে….. তামান্না

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৯:৫৫, ০৩-০৩-১৯

আপনি যদি সিনেমাপ্রমী হয়ে থাকেন, তা হলে নিশ্চয়ই ‘বাহুবলী’ দেখেছেন? সিনেমাটির নায়িকা তামান্না ভাটিয়াকে মনে আছে নিশ্চয়ই? জানলে অবাক হবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকা যে কোনও ছবিতে সই করার আগে অদ্ভুত এক শর্ত দেন। কিন্তু কী সেই শর্ত?

জানা গেছে, অনস্ক্রিন কোনো চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্নার। তবে এ শর্ত কিন্তু সব নায়কের ক্ষেত্রে নয়। একজন বলিউড হিরোর জন্য এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি আছেন বাহুবলির এই নায়িকা।

প্রশ্ন হলো-কে সেই সৌভাগ্যবান নায়ক যার সঙ্গে চুমুতে আপক্তি নেই এই নায়িকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না বলেন, ‘সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। এটা আমার চুক্তির অংশ। কিন্তু হৃতিক রোশন হলে ব্যাপারটা আলাদা। আমি রাজি…।’

তামান্না শেয়ার করেছেন, কিছুদিন আগে হৃতিকের সঙ্গে তার দেখা হয়েছিল। একেবারেই ফ্যান গার্ল মোমেন্ট ছিল তার জন্য। প্রিয় নায়কের সঙ্গে ছবিও তোলেন তিনি। কেরিয়ারের শুরু থেকেই হৃতিককে অনুসরণ করছেন তামান্না।

হৃতিক তার কাছে অনুপ্রেরণা। ফলে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেলে কনট্র্যাক্টে কোনো রকম শর্ত রাখতে রাজি নন তামান্না ভাটিয়া।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top