ডুমুরিয়ায় হাজারো জনতার অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত মোস্তফা সরোয়ার

IMG_9769.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১২:৪২, ০৩-০৩-১৯

হাজারো জনতার বাঁধভাঙা উচ্ছ্বাস , অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মোস্তাফা সরোয়ার। তাকে অভ্যর্থনা জানাতে ডুমুরিয়ায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে  জনতার ঢল নামে। ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝিকে বরণ করে নিতে সড়কের দুই পাশে সাধারণ জনতা নৌকারা স্লোগানে আনন্দ-উচ্ছাসে মেতে উঠেন।

রোববার ( ৩ মার্চ)  ডুমুরিয়ায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তাকে অভিনন্দন জানায় হাজারো জনতা।

এ সময়ে মোস্তাফা সরোয়ার বলেন, জননেত্রী শেখ হাসিনা আপনাদের সেবার করার জন্য ডুমুরিয়া উপজেলা নির্বাচনে আমাকে নৌকার মাঝি করে পাঠিয়েছেন।  আপনাদের সকলের দোয়া ও ভালাবাসায় প্রধানমন্ত্রী আমাকে নৌকা উপহার দিয়েছেন। আগামী ডুমুরিয়াকে আমরা একটি মডেল উপজেলা বানিয়ে প্রধানমন্ত্রীকে উপহার দিব। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে ডুমুরিয়া হবে দেশের সেরা উপজেলা। ডুমুরিয়ার অবোকাঠামো উন্নয়নে সব সময় আপনারা আমার সাথে ছিলেন। আপনাদেরকে নিয়ে আমি আগামী উপজেলা নির্বাচনে আংশ নিতে চাই।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র সরকারী বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় ৪র্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়োন দেওয়ার জন্য আওয়ামী লীগের প্রাথী বাছাই তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত তালিকায় মোস্তফা সরোয়ারকে খুলনার ডুমুরিয়া উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়োন দেওয়া হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top