ওবায়দুল কাদেরের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার এবং প্রধানমন্ত্রী

Kader20190303115740.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৪:৩০, ০৩-০৩-১৯

গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া চেয়েছে আওয়ামী লীগ। সেতুমন্ত্রীর পরিবারও তার দ্রুত আরোগ্য কামনায় দোয়া চেয়েছে।

ওবায়দুল কাদেরের চিকিৎসার সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, প্রধানমন্ত্রী তার সুস্থতা কামনায় সবার দোয়া চেয়েছেন।

ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। প্রাথমিকভাবে একটি ব্লক অপসারণ করা হলেও তার শারীরিক অবস্থা শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের প্রধান সৈয়দ আলী আহসান।

উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি চলছে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার( ৩ মার্চ) ভোরে হঠাৎ করে শ্বাসকষ্ট সমস্যা দেখা দেয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। পরে বাসা থেকে তাকে নিয়ে যাওয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। সেখানে ভর্তির পর অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় আইসিইউতে। সকাল সাড়ে দশটার দিকে সংবাদ সম্মেলনে চিকিৎসকরা জানান, তার অবস্থার কিছুটা উন্নতি হলেও শঙ্কামুক্ত নন। তাকে বর্তমানে হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top