আমি তোর বাপের খাই, নিউজ করবি?: লাইভে এসে সাংবাদিকদের সানাই (ভিডিও)

Sanai.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১২:০১, ০৩-০৩-১৯

খোলামেলা ছবি ও টিকটকে অস্বাভাবিক অঙ্গভঙ্গির ভিডিও ছাড়ার কারণে নবাগত নায়িকা সানাই মাহবুব সুপ্রভাকে সম্প্রতি পুলিশের সাইবার ক্রাইম ইউনিট জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে মুচলেকায় সই করে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়ে রেহাই পান তিনি।

এরপর তার বিয়ে নিয়ে আবারও গণমাধ্যমে সংবাদের শিরোনাম হন। তাকে নিয়ে বেশকিছু সংবাদও প্রকাশ। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমের সংবাদ প্রকাশ নিয়েও বেশ ক্ষেপেছেন তিনি। তিনি অভিযোগ করেন তাকে নিয়ে একেকবার একেক সংবাদ প্রকাশ করা হচ্ছে অনলাইন পোর্টালগুলোতে।

সংবাদ প্রকাশ নিয়ে সাংবাদিকদের নিয়ে তীব্র সমালোচনা করেছেন। আজ রাত আটটায় ফেসবুক লাইভে এসে বেশ ক্ষেপেই সাংবাদিকদের উদ্দেশে কথা বলেন তিনি।

সানাই লাইভে এসে বলেন, দেশের প্রথম সারির পনিত্রকাগুলো নিজেদের লাভের জন্য মানুষকে নিয়ে উল্টাপাল্টা নিউজ করে না। প্রধম সারির পত্রিকাগুলোর মধ্যে, প্রথম আলো, আরটিভি অনলাইন, জাগো নিউজ, মানবজমিন অনলাইন, গোনিউজ, বিডি জার্নালসহ আরো কয়েকটি পত্রিকার নাম উল্লেখ করে বলেন, এই পত্রিকাগুলো দেশের নাম করা। এগুলো অনলাইন কখনও মানুষের জীবন নিয়ে টানাটানি করে না।

সাংবাদিকদের উদ্দেশে ক্ষেপে গিয়ে বলেন, আমার ব্যক্তিগত জীবন আছে। সেলিব্রেটি বলে আপনারা যা ইচ্ছা তাই করবেন, তা হবে না। আজকের পর থেকে যারা আমার নামে আমার কমেন্টস ছাড়া নিউজ করবেন তাদের নামে মানহানির মাললাসহ দুটো মাললা করবো। আর যদি একটা উল্টাপাল্টা নিউজ দেখি তাহলে মামলা করবো। আমি হিউমান রাইটসে মামলা করবো। সাংবাদিকদের উদ্দেশে, আমি তোর বাপের খাই, নিউজ করবে তোর বাপের খাই আমি? একটা উল্টাপাল্টা নিউজ করবি আর ছাড়বো?

সানাই আরও বলেন, বেঠিক নিউজ দিলেন তাহলে তো আপনাদের পত্রিকার তো ফালতু অনলাইন বলবে। তথাকথিত সাংবাতিক ফোন দিয়ে কাবিন নামা দিয়ে নিউজ করা কী যায়? সাংবাদিকদের বলেন, আপনারা মানবাধিকার লঙ্ঘন করেছেন। নারীদের সম্মান করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top