প্রেমের ফাঁদে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী

Screenshot_2019-03-03-প্রেমের-ফাঁদে-অন্তঃসত্ত্বা-প্রতিবন্ধী1.png

প্রেমের ফাঁদে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী(1)

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৯:০৫, ০৩-০৩-১৯

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রেমের ফাঁদে পড়ে অন্তঃসত্ত্বা হয়েছেন মানসিক প্রতিবন্ধী এক তরুণী। এ ঘটনায় রোববার দুপুরে প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ওই তরুণী।

ভুক্তভোগী তরুণী উপজেলার মদনমোহনপুর চা বাগানের শ্রমিক রাম সুন্দর রবিদাসের মেয়ে। অভিযুক্ত রাম কিশোন রবিদাস একই বাগানের চা শ্রমিক শঙ্কর রবিদাসের ছেলে।

মামলার এজাহারে বলা হয়েছে, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তুলে প্রেমিক রাম কিশোন রবিদাস। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানতে পেয়ে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে রাম কিশোনের পরিবারের সঙ্গে যোগাযোগ করলে তারা এ সম্পর্ক মেনে নিতে অস্বীকৃতি জানান।

পরে ভুক্তভোগী পরিবার চা বাগান কর্তৃপক্ষ ও মাধবপুর ইউপি চেয়ারম্যানের দ্বারস্থ হন। কিন্তু সেখানেও সুবিচার না পেয়ে আইনের আশ্রয় নেন অন্তঃসত্ত্বা তরুণী।

চা শ্রমিক রাম সুন্দর রবিদাস বলেন, রাম কিশোন রবিদাস আমার মেয়ের সঙ্গে প্রতারণা করেছে। তার কারণেই আমার মেয়ে আজ অন্তঃসত্ত্বা। কিন্তু তার পরিবার বিষয়টি অস্বীকার করায় আমার মেয়ে থানায় অভিযোগ করেছে।

অভিযোগ সম্পর্কে রাম কিশোনের ভাই রাজেশ রবিদাস জানান, অভিযোগটি সঠিক নয়। তার ভাই এ ঘটনার সঙ্গে জড়িত নয়। তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, রাম কিশোন রবিদাস লম্পট প্রকৃতির। আমি সামাজিক বৈঠক করে সমাধানের উদ্যোগ নিয়েছিলাম। তবে অভিযুক্ত পরিবার সাড়া না দেয়ায় আমি ভুক্তভোগী তরুণীকে থানায় অভিযোগ করার পরামর্শ দিয়েছি।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি পদক্ষেপ নেয়া হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top