কার্তিক আরিয়ানের সঙ্গে একান্তে সময় কাটাতে চান সারা আলী খান

-আরিয়ানের-সঙ্গে-একান্তে-সময়-কাটাতে-চান-সারা-আলী-খান.jpg

কার্তিক আরিয়ানের সঙ্গে একান্তে সময় কাটাতে চান সারা আলী খান

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৯:২১, ০২-০৩-১৯

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের ষষ্ঠ মৌসুমের এক পর্বে সারা আলী খান বলেছিলেন, তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে একান্তে সময় কাটাতে চান। এই কথা শোনার পর কার্তিকের কাছে সারাকে ঘিরে প্রশ্ন তোলেন সাংবাদিকেরা। কার্তিকও সারার সঙ্গে কফি খেতে খেতে সময় কাটানোর ইচ্ছা প্রকাশ করেন। তারপরই দুজনকে নিয়ে বেশ সরগরম হয়ে ওঠে বলিউডপাড়া। তখন থেকেই শোনা যায়, দুজনকে একসঙ্গে একটি ছবিতেও দেখা যেতে পারে। তবে তখনো এ বিষয়ে কিছু চূড়ান্ত ছিল না।

দুজনকে নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল প্রেমের। এরপর থেকেই কার্তিক আরিয়ান ও সারা আলী খানকে নিয়ে চর্চা শুরু হয় বলিউডে। এবার খবর এল, ইমতিয়াজ আলীর ছবির মাধ্যমে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন বলিউডের এই দুই তরুণ অভিনয়শিল্পী।

সম্প্রতি পরিচালক ইমতিয়াজ আলীর একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সারা আলী খান, কার্তিক আরিয়ান ও রণদীপ হুদাকে নিয়ে তৈরি হচ্ছে ‘লাভ আজকাল’ ছবির দ্বিতীয় কিস্তি। যদিও ইমতিয়াজ নিজে এ বিষয়ে এখনো কিছু বলেননি। ওদিকে কার্তিকও একটি সাক্ষাৎকারে স্বীকার করেছেন, তিনি ইমতিয়াজ আলীর সঙ্গে কাজ করতে যাচ্ছেন। সবকিছু মিলিয়ে বলিউড বিশেষজ্ঞদের ধারণা, বিশেষ সূত্রের খবরটি মিথ্যা নয়। কার্তিক বলেছিলেন, ‘হ্যাঁ, আমি ইমতিয়াজ আলীর সঙ্গে তাঁর পরবর্তী ছবিতে কাজ করছি। তিনি আমার প্রিয় একজন চলচ্চিত্রকার। আমি সব সময়ই তাঁর সঙ্গে কাজ করতে চেয়েছি। আমি গর্বিত যে এটা সত্যি সত্যি হতে যাচ্ছে।’

‘লাভ আজকাল’ ছবিতে ইমতিয়াজ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও সারার বাবা সাইফ আলী খানকে। গুঞ্জনে শোনা গিয়েছিল, ‘লাভ আজকাল’–এর দ্বিতীয় কিস্তির মাধ্যমে বাবা সাইফের সঙ্গে মেয়ে সারাকেও একসঙ্গে দেখা যেতে পারে বড় পর্দায়। কিন্তু সাইফ বিষয়টি অস্বীকার করায় গুঞ্জন সেখানেই শেষ হয়ে যায়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top