শিবরাত্রিতে আরাধনা, এবার কি তাহলে বিয়ে করছেন মিমি?

mimi-20220302101610.jpg

ডেস্ক রিপোর্ট : টলিউডে এখন যারা কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। মিমি শুধু নায়িকাই নন, ভারতের একজন সাংসদও। একদিকে যেমন তিনি অভিনয় চালিয়ে যাচ্ছেন, সমান তালে এগিয়ে যাচ্ছে তার রাজনৈতিক ক্যারিয়ারও।

টলিউডে প্রায় ১০ বছর হলো কাজ করছেন তিনি। তার সঙ্গে একই সময়ে যারা সিনেমায় পা রেখেছেন তাদের প্রায় সবাই-ই এখন সংসারী। কিন্তু মিমি কবে সংসারী হবেন? এ নিয়ে ভক্তদের মধ্যে নানা প্রশ্ন আছে।

শিবরাত্রির দিন লাল চুড়িদার পরে শিবের আরাধনা করতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। আর এতেই ভক্তদের মধ্যে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন। তাহলে কি এবার মিমিও সংসারী হয়ে যাচ্ছেন?

আরও পড়ুন : ট্রলারডুবির ৭ দিন পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

কথিত আছে শিবরাত্রির ব্রত বিবাহিত ও অবিবাহিত নারীরা পালন করে থাকেন কেউ স্বামী পাওয়ার আশায়, কেউ করে আবার এই ব্রত করে থাকেন স্বামীর মঙ্গলকামনায়। তাই শিবরাত্রির দিন মিমির এই রূপ দেখে অনেকের প্রশ্ন তাহলে কি বিয়ের কথা ভাবছেন নায়িকা!

নিখিল জৈনের সঙ্গে নুসরাতের তুরস্কের বিয়ের ভিডিওতে মিমির সঙ্গে এক সুপুরুষকে দেখা যায়। সেই সময় বেশ হইচই হয়েছিল। কে তিনি? কিন্তু সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান মিমি।

বেশ কয়েকবছর আগে মিমির সঙ্গে পরিচালক রাজ চক্রবর্তীর সম্পর্কের গুঞ্জন ছড়ায় টলিপাড়ায়। শোনা যায় তারা ডেটও করেছেন বেশ কয়েকবছর। সেই সময় রাজের প্রায় সব ছবিতেই নায়িকা ছিলেন মিমি। কিন্তু অজ্ঞাতকারণে ভেঙে যায় রাজ-মিমি জুটি। এখন শুভশ্রীর সঙ্গে সংসার পেতেছেন রাজ। একবছরের ছেলেও রয়েছে রাজ-শুভশ্রীর। অন্যদিকে ‘স্টিল সিঙ্গল’ মিমি।

তুরস্কে ‘গ্যাংস্টার’ ছবির শ্যুটিংয়ে এক বিদেশির সঙ্গে সম্পর্কে জড়ান বলেও গুঞ্জন ছিল। তবে তার সত্যতা নিয়ে কখনও কিছু বলেননি অভিনেত্রী। কেউ কেউ বলেন অভিনেতা যশ দাশগুপ্তকে পছন্দ করতেন মিমি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top