ভারতীয় মিডিয়া তিলকে তাল করেছে, ভিডিওতে পাইলট অভিনন্দন

nandan20190301221915.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ২২:৪৪, ০১-০৩-১৯

পাকিস্তানি সেনাবাহিনীর কাছে ধরা পড়া ভারতীয় পাইলট উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের বয়ানের আরো একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। সেই ভিডিওতে ‘তিলকে তাল বানানোয়’ ভারতীয় সংবাদ মাধ্যমের সমালোচনা করেছেন তিনি।

ভিডিওর শুরুতে অভিনন্দন নিজের পরিচয় দিয়ে বলেন তার যুদ্ধবিমান বিধ্বস্ত হওয়ার পর তিনি প্যারাস্যুটে করে মাটিতে অবতরণ করেন। এরপর স্থানীয় অনেক পাকিস্তানি তাকে ঘিরে ধরে। এ সময় তার কাছে আত্মরক্ষার জন্য কেবল একটি পিস্তল ছিলো। তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন, তাকে স্থানীয়রা ধাওয়া করে।

এ সময় পাকিস্তানি আর্মির দুই সদস্য এসে ভারতীয় পাইলট অভিনন্দন বর্তমানকে উদ্ধার করেন বলে জানান তিনি। এরপর পাকিস্তানি সেনা সদস্যরা তাকে তাদের ইউনিটে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয় বলেও জানান অভিনন্দন।

ভারতীয় সংবাদ মাধ্যম ছোট বিষয়কে অনেক বড় করে প্রকাশ করে বলে ভিডিওতে বলেন ভারতীয় এই পাইলট। এ কারণে মানুষের মাঝে বিভ্রান্ত্রির সৃষ্টি হয় বলেও জানান তিনি।

শুক্রবার (১ মার্চ) বাংলাদেশ সময় রাত পৌনে ১০টার দিকে সব উত্তেজনা-বাকযুদ্ধকে ছাপিয়ে ভারতীয় পাইলট উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে ‘ওয়াঘা’ সীমান্ত দিয়ে ভারতীয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে পাকিস্তান সরকার। পাকিস্তানে মিগ-২১ যুদ্ধবিমান নিয়ে হামলা চালাতে গিয়ে ধরা পড়েছিলেন অভিনন্দন।

স্বদেশের মাটিতে অভিনন্দনকে স্বাগত জানাতে ভারতের পাঞ্জাব রাজ্যের অংশে উপস্থিত ছিলেন তার বাবা এয়ার মার্শাল (অব.) এস বর্তমান ও মা ড. শোভা বর্তমান। এছাড়াও সরকারি শীর্ষ কর্মকর্তাসহ বিপুলসংখ্যক জনতা উপস্থিত ছিলেন।

অভিনন্দন ভারতের মাটিতে পা রাখতেই তুমুল করতালি ও হর্ষধনিতে মুখর হয়ে ওঠে সীমান্ত।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top