অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে তিক্তা

-ঐন্দ্রিলার-সম্পর্কে-তিক্তা.jpg

অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে তিক্তা

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৬:১১, ২৮-০২-১৯

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম অঙ্কুশ। অন্যদিকে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা। দীর্ঘ ৮ বছর চুটিয়ে প্রেম করার পর শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে আলোচনা চলছিল। কিন্তু হঠাতই তাদের সম্পর্কে ভাঙনের সুর শোনা যাচ্ছে।

অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক তিক্ত হওয়ার পেছনের কারণ হিসেবে ‘ফিদা’ সিনেমাকে দায়ী করা হচ্ছে। কেননা ওই সিনেমার শুটিংয়ের সময় সিনেমাটির নায়ক যশ দাশ গুপ্তর সঙ্গে দেখা করতে যেতেন অঙ্কুশ। আর সেখানেই নতুন নায়িকা সঞ্জনার সঙ্গে অঙ্কুশের আলাপ হয়। পরবর্তীতে তাদের বন্ধুত্বও তৈরি হয়। এরপর তাদের নতুন অধ্যায়ের সূচনা হয়। এতে তিক্ততার কারণে অঙ্কুশ-ঐন্দ্রিলার মধ্যে দুরত্ব বাড়তে থাকে।

এদিকে অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘনিষ্ঠ বন্ধু কলকাতার ছোট পর্দার পরিচিত মুখ বিক্রম চ্যাটার্জি। শোনা যাচ্ছে, সেই তিক্ততার জেরে ঘনিষ্ঠ বন্ধু বিক্রমের সঙ্গে ঐন্দ্রিলা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

এ প্রসঙ্গে অঙ্কুশ বলেন, ‘আমি সঞ্জনাকে শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘হাই’ পাঠিয়েছিলাম। এজন্য ঐন্দ্রিলা বেশি রিঅ্যাক্ট করে ফেলেছিল। আর ওকে রাগানোর পেছনে আরো কয়েকজনের হাত ছিল।’

বিক্রম অনেকটা মজা করে বলেন, ‘আমি এপ্রিলেই ঐন্দ্রিলাকে বিয়ে করতে যাচ্ছি দেখি এবার কী খবর হয়!’

এদিকে ঐন্দ্রিলা বলেন, ‘বিক্রমের সঙ্গে প্রেম আর অঙ্কুশের সঙ্গে বিয়ের খবর একইসঙ্গে কীভাবে রটে? আমরা তিনজনই খুব ভালো বন্ধু। আবার তিনজন পরস্পরকে খুব ভালোবাসি। সেখানে কোনো শর্ত নেই, তা নিঃস্বার্থ, নিখাদ।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top