যশোরের মোটর গাড়ি বিশ্বের কাছে পরিচিত করানো সম্ভব’

buslakshmipur.jpeg

যশোর অফিস, prabartan | প্রকাশিত: ২৩:০১, ০১-০৩-১৯

পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের (পিকেএস) চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমেদ বলেছেন, যশোরের ক্ষুদ্র মোটরগাড়ি শিল্পের উন্নয়নে আধুনিক টেকনোলজি ব্যবহারের বিকল্প নেই। এ শিল্পের উদ্যোক্তা ও কারিগররা আধুনিক টুলস, ইক্যুইপমেন্টের ব্যবহার করে মানসম্মত যন্ত্রাংশ ও গাড়ি উৎপাদন করে যশোরের মোটর গাড়ির নামটা বিশ্বের কাছে পরিচিত করতে পারবেন।

বৃহস্পতিবার যশোরের ক্ষুদ্র মোটরগাড়ি শিল্পের উন্নয়ন শীর্ষক ভেলু চেইন উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বেসরকারি উন্নয়ন সংস্থা রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের (আরআরএফ) উদ্যোগে সিসিটিএস মিলনায়তনে প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরআরএফ’র চেয়ারম্যান রওশন আরা মনার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পল্লী কর্ম ফাউন্ডেশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুল কাদের, জেনারেল ম্যানেজার আবুল কাশেম। স্বাগত বক্তব্য রাখেন আরআরএফ’র নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাস। প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে বক্তব্য রাখেন আরআরএফ’র প্রশিক্ষণ বিভাগের পরিচালক আবুল কালাম আজাদ।

অনুষ্ঠান পরিচালনা করেন আরআরএফ’র কর্মকর্তা অরুন কুমার সরদার। উপস্থিত ছিলেন আরআরএফ’র উপ-নির্বাহী পরিচালক পিংকু রিতা বিশ্বাস, সহকারী নির্বাহী পরিচালক অ্যান্টনি বিশ্বাস ও ম্যানিলা বিশ্বাস। পরিচিতি সভায় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, ফায়ার সার্ভিস, ডিলার, রিটেইলার, উদ্যোক্তা, ইন্সুরেন্স কোম্পানির কর্মকর্তা ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top