ডাকসু নির্বাচনে ছাত্রত্ব ছাড়াই ভিপি-এজিএস প্রার্থী!

DU-GS20190228210604.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ২১:৩২, ২৮-০২-১৯

ছাত্রত্ব না থাকলেও শহীদ সার্জেন্ট জহরুল হক সংসদ নির্বাচনে ভিপি এবং এজিএস প্রার্থী হয়েছেন সাইফুল্লা আব্বাছি ও সুরাপ মিয়া। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) প্রকাশিত প্রার্থীদের প্রাথমিক তালিকায় তাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

প্রশাসনিক ভবনের দেওয়া তথ্যানুযায়ী, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের স্নাতকত্তোরের এই দুই শিক্ষার্থীর ফলাফল প্রকাশ করা হয় ২৮ জানুয়ারি। বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী ফলাফল প্রকাশের পর কারো ছাত্রত্ব থাকে না। অন্যদিকে ডাকসু নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় ১১ ফেব্রুয়ারি।

সাইফুল্লা আব্বাছি ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র। যার রেজিস্ট্রেশন নম্বর ২০১২-৮১৪৬৮৮। এক বছর শিক্ষাবিরতি থাকা এ শিক্ষার্থী মাস্টার্সে ৩ দশমিক ১৬ সিজিপিএ পেয়ে উত্তীর্ণ হন। ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র সুরাপ মিয়ার রেজিস্ট্রেশন নম্বর ২০১৩-৬১৩৯৪১। ৩ দশমিক ১৮ পেয়ে মাস্টার্সে উত্তীর্ণ হন।

এ বিষয়ে জানতে চাইলে ফলাফল প্রকাশের বিষয়টি স্বীকার করেন সাইফুল্লা আব্বাছি। তিনি বলেন, আমার নাম ভোটার তালিকায় রয়েছে। হল আইডি কার্ডের মেয়াদ আছে জুন মাস পর্যন্ত।

ফলাফল প্রকাশের পর ছাত্রত্ব থাকে না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সান্ধ্যকালীন কোর্সে ভর্তির কার্যক্রম চলছে।

এ বিষয়ে এজিএস প্রার্থী সুরাপের বক্তব্য জানতে ফোন করা হলেও কলটি রিসিভ হয়নি।

এ বিষয়ে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. দেলওয়ার হোসেন বলেন, ‘বিষয়টি আমাদের অবহিত ছিল না। কোনো প্রার্থী লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top