পিএসজি ডি মারিয়ার জোড়া গোলে সেমিতে

-মারিয়ার-জোড়া-গোলে-সেমিতে-পিএসজি.jpg

ডি মারিয়ার জোড়া গোলে সেমিতে পিএসজি

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৯:৫৬, ২৭-০২-১৯

 

একাদশে ছিলেন না কিলিয়ান এমবাপেও। নেইমার, এডিনসন কাভানি নেই। তাতে কি, অ্যাঞ্জেল ডি মারিয়া তো আছেন! পার্ক ডেস প্রিন্সেসে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের জোড়া গোলে দিজোঁকে ৩-০ ব্যবধানে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এই জয়ে ফরাসি কাপের সেমিফাইনালেও উঠে গেছে থমাস টাচেলের শিষ্যরা।

ম্যাচের অষ্টম মিনিটেই দলকে এগিয়ে নেন ডি মারিয়া। ইউলিয়ান ড্রাক্সলারের দারুণ থ্রু পাস থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে চিপ শটে গোলরক্ষককে বোকা বানান ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরোয়ার্ড।

২৮তম মিনিটে আবারও ড্রাক্সলার-ডি মারিয়া জুটির দারুণ বোঝাপড়া। এবার ড্রাক্সলারের পাস ধরে ডান দিকে সতীর্থ ফরোয়ার্ড এরিক মাক্সিম চুপো-মোটিংয়ের দিকে বল বাড়িয়ে দিয়েছিলেন ডি মারিয়া। দিজোঁর এক ডিফেন্ডার বল আটকাতে গিয়ে মিস করলে সেটা এক নিমিষে জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধের ৭৬তম মিনিটে আরও এক গোল হজম করে দিঁজো। এবার মোটিংয়ের কাটব্যাক থেকে বাঁ পায়ের জোড়ালো শটে জাল কাঁপান মুনিয়ে। শেষ পর্যন্ত ৩-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে টাচেলের শিষ্যরা।

১৭ পয়েন্ট এগিয়ে থেকে লিগ ওয়ানে তালিকার এক নাম্বারে আছে পিএসজি। শনিবার তারা খেলতে নামবে কাঁয়ের বিপক্ষে। আর চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পিএসজির শেষ ষোলোর লড়াই বুধবার।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top