খুলনায় নিরাপদ সড়কের দাবিতে চিকিৎসকদের কর্মবিরতি পালন

Khulna-medical-college1.jpg

Khulna-medical-college1

নিজস্ব প্রতিবেদক, Prabartan | আপডেট: ১৮:১৭, ২৬-০২-১৯

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই চিকিৎসক নিহতের প্রতিবাদ, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে কর্মবিরতি পালন করছেন সরকারি-বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা।

মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল পর্যন্ত এ কর্মবিরতি চলবে বলে চিকিৎসক নেতারা জানিয়েছেন।

এদিকে কর্মবিরতির কারণে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসক শূন্য হয়ে পড়েছে। এখানে বহির্বিভাগের সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। তবে জরুরি রোগীদের আলাদাভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খুলনার অন্যান্য সরকারি হাসপাতাল ও বেসরকারি ক্লিনিকগুলো কর্মসূচির কারণে বন্ধ রাখা হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন রোগীরা।

বিএমএ, খুলনার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ বলেন, সড়ক দুর্ঘটনায় দুই চিকিৎসক নিহতের প্রতিবাদ ও নিরাপদ সড়কের দাবিতে এই কর্মবিরতি পালন করা হচ্ছে।

উল্লেখ্য, গত সোমবার বিকালে খুলনার ফুলতলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের যাত্রী খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ডা. শাহাদাত হোসেন (৬০), খুলনা সদর হাসপাতালের সাবেক এনেসথিসিয়া চিকিৎসক ও কিওর হোম ক্লিনিকের একাংশের মালিক ডা. মোয়াজ্জেম হোসেন (৬২) এবং প্রাইভেটকার চালক জাহাঙ্গীর হোসেন (৩৫) নিহত হয়। যশোরের নওয়াপাড়ার একটি ক্লিনিকে জরুরি অপারেশনের জন্য ওই দুই চিকিৎসক সেখানে যাচ্ছিলেন।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top