‘ভালো একটি গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’র শুটিং শেষ হল: চিত্রনায়িকা পপি

-একটি-গল্পের-ছবি-‘সাহসী-যোদ্ধা’র-শুটিং-শেষ-হল-চিত্রনায়িকা-পপি.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৮:৫৬, ২৪-০২-১৯

 

বর্তমানে তিনি বেশ ক’টি ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। তারমধ্যে একটি ‘সাহসী যোদ্ধা’। এটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। এখানে পপির বিপরীতে রয়েছেন আমিন খান।

চিত্রনায়িকা পপি গেল বছর থেকে নিয়মিতই করছেন অভিনয়। সিনেমা ও ওয়েব সিরিজে টানা শুটিং করেছেন তিনি। সম্প্রতি প্রকাশও হয়েছে ‘ইন্দুবালা’ নামের ওয়েব সিরিজ। অনন্য মামুন পরিচালিত এই সিরিজে বেশ প্রশংসিত হয়েছেন পপি।

গত বছরে এ ছবির শুটিং শুরু হয়। এরপর তিন লটে এ ছবির শুটিং চালিয়ে গেছেন পরিচালক। শিল্পী সমস্যা নয়, মূলত আর্থিক সংকটের কারণেই পরিচালক এ ছবির কাজ শেষ করতে পারছিলেন না বলে জানা গেছে। প্রথম দিকে ছবির প্রযোজক হিসেবে পরিচালক নিজেই কাজ শুরু করেছিলেন।

পরবর্তী সময়ে অন্য প্রযোজক ম্যানেজ করে শুটিং চালিয়ে নিলেও মন্থর গতির জন্য সেটারও ধারাবাহিকতা ছিল না। অবশেষে নতুন প্রযোজক নিয়ে আবারও ‘সাহসী যোদ্ধা’র কাজ শুরু করছেন পরিচালক। বলেছেন, এটাই শেষ লট।

এবার টানা কয়েকদিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ করা সম্ভব হবে বলে জানান পরিচালক। গত ২২ ফেব্রুয়ারি থেকে পপি এ ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন। শুটিং করবেন ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

পপি বলেন, ‘ভালো একটি গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’। অনেক প্রত্যাশা নিয়ে কাজটি করছি। এবারের লটে দৃশ্যায়নের কাজ শেষ হলেও একটি গানের কাজ বাকি থাকবে। আশা করছি চলতি বছরেই ছবিটিকে মুক্তি দেবেন পরিচালক।’

এছাড়া শিগগিরই ‘সেভ লাইফ’ নামে আরও একটি ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু করবেন পপি। ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্ট ও আরজিবি মিডিয়ার যৌথ উদ্যোগে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত এই সিনেমায় পপির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top