বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাওয়া ‘গালি বয়’ বক্স অফিসে চমক দেখাচ্ছে

-ভালোবাসা-দিবসে-মুক্তি-পাওয়া-‘গালি-বয়’-বক্স-অফিসে-চমক-দেখাচ্ছে.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৮:৫৪, ২৪-০২-১৯

 

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাওয়া ‘গালি বয়’ ছবিটি বক্স অফিসে চমক দেখাচ্ছে। মুক্তির প্রথমদিন থেকেই প্রশংসায় ভাসছে ‘গালি বয়’ ছবিটি। সিনেমাটি এক সপ্তাহে আয় করেছে ১০০.৩০ কোটি টাকা। রণবীর সিং ও আলিয়া বাট অভিনীত ছবি ‘গালি বয়’। এটি পরিচালনা করেছেন জোয়া আখতার।

র‌্যাপ গান ও মুম্বাইয়ের স্ট্রিট র‌্যাপারদের নিয়ে এই ‘গালি বয়’ ছবির কাহিনী গড়ে উঠেছে। র‌্যাপারের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। মুম্বাইয়ের রাস্তার একজন আন্ডারডগ র‌্যাপার তিনি, যিনি পরে একজন খ্যাতনামা শিল্পী হয়ে ওঠেন। আলিয়া ভাট ও কল্কি কোয়েচলিন গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।

এর আগে রণবীরের ‘সিম্বা’ প্রথম দিনে ব্যবসা করে ২০ কোটি ৭২ লাখ। ‘পদ্মাবত’র আয় ছিল ১৯ কোটি। এর ফলে ‘গালি বয়’ রণবীরের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ডে দ্বিতীয় অবস্থানে রয়েছে। শুধু আয়ের দিক থেকেই নয়, সিনেমাটিতে রণবীরের অভিনয়ও প্রশংসিত হচ্ছে।

‘গালি বয়’র আগে মুক্তি প্রাপ্ত কঙ্গনার ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’র প্রথম দিনের বক্স অফিসে আয় ছিল ৮ কোটি ৭৫ লাখ। আর ভিকি কৌশলের ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’র বক্স অফিস কালেকশন ছিল ৮ কোটি ২৫ লাখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top