অপহরণের ৫দিন পর এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, আটক ২

Jhenidah-kidnappers20190224151141.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৭:৪৩, ২৪-০২-১৯

 

অপহরণের পাঁচদিন পর আশরাফুজ্জামান জিসান (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। এ ঘটনায় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটক অপহরণকারীরা হলেন- খুলনার ফুলতলা বরন পাড়ার সরোয়ার মোল্লার ছেলে তানভীর আহমেদ (১৯) ও যশোর আরাবপুর মোড়ের মোর্শেদ মিয়ার ছেলে আব্দুল্লাহ আল নাজিম (২০)। অপহরণের শিকার জিসান ওই উপজেলার কমলাপুর গ্রামের আসাদুজ্জামানের ছেলে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর আগে শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে খুলনার ইব্রাহিম রোড এলাকা থেকে ওই দুই অপহরণকারীকে আটক করা হয়।

র‍্যাব কর্মকর্তা মাসুদ আলম বলেন, গত ১৯ ফেব্রুয়ারি কোচিং থেকে বাড়ি ফেরার পথে অপহরণ হয় জিসান। ২২ ফেব্রুয়ারি অপহরণকারীরা মোবাইলে ফোনের মাধ্যমে সিজানের বাবা কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃতের বাবা তাদের ৪৫ হাজার টাকা মুক্তিপণ দেন।

বিষয়টি র‍্যাবকে জানালে মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে শনিবার বিকেলে খুলনার ফুলতলার বড়ন পাড়া থেকে অপহরণকারী তানভীর ও নাজিমকে আটক করে। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতে খুলনার দৌলতপুরের একটি বাড়ি অভিযান চালিয়ে জিসানকে উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারীদের কাছ থেকে ১০টি সিমকার্ড ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top