দাকোপ খুলনা শিক্ষা পরিবারের ৩য় গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত

52657014_2323677514311330_2956993208434819072_n.jpg

বিজ্ঞপ্তি, Prabartan | আপডেট: ২০:৩৭, ২৪-০২-১৯

 

খুলনার দাকোপ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার প্রগতিশীল ব্যক্তিবর্গের অংশগ্রহনে “দাকোপ খুলনা শিক্ষা পরিবারের” ( DKSP) ৩য় গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে খুলনায় জননী কিন্ডারগার্টেন মিলনায়তনে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন খুলনা টেকনিক্যাল এ্যান্ড Engineering কলেজর পরিচালক মিসেস মাধবী রানী রায়। অনুষ্ঠানে দাকোপের বিভিন্ন এলাকা থেকে বহু সচেতন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে সংগঠনটির উদ্যোগে ইতোমধ্যে বাস্তবায়িত কিছু ক্যাম্পেইন সহ সাড়া জাগানো সৃজনশীল কর্মসূচি নিয়ে আলোচনা হয়। এরপর ভবিষ্যতে সংগঠনকে আরো বেশি কার্যকর করার জন্য বেশ কিছু গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানে ঢাকা থেকে মোবাইল কনফারেন্সে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রর ডাঃ অভিজিত রায়।

এছাড়াও গোল টেবিল বৈঠকে উপস্থিত ছিলেন জিএম রাসেল ইসলাম, মানষ ঘরামী, কানাই মন্ডল, সোহাগ রায়, বাঁধন সরকার, মামুন হাওলাদার প্রমূখ।

সংগঠনের পক্ষ থেকে (DKSP) এর অনলাইনে রেজিষ্ট্রেশন চলছে বলে জানানো হয়। রেজিষ্ট্রেশনের জন্য www.dksp.org এই ঠিকানায় ভিজিট করতে সকলের প্রতি আহবান জানানো হয়েছে।

বৈঠকে বক্তারা সমাজের সকল স্তরের সচেতন ও প্রগতিশীল মানুষদের সংগঠনের সাথে যুক্ত হওয়ার জন্য আহবান জানান এবং সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top