দেশে তৈরি ফিচার ফোনে চলবে এবার ইন্টারনেট

.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৮:৩৯, ২৪-০২-১৯

 

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নতুন এই ফিচার ফোনটিতে জাভা সমর্থিত গেম এবং অ্যাপস ব্যবহার করা যাবে। জাভা সমর্থিত নতুন ফিচার ফোন এনেছে ওয়ালটন।

বাংলাদেশে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি স্মার্ট সুবিধায় সাজানো নতুন এই ফোনের মডেল ‘ওলভিও এমএম১৯জে’। এতে রয়েছে বিল্টইন ফেসবুক এবং অপেরা মিনি। সঙ্গে ইডিজিই থাকায় ফেসবুক ব্যবহার কিংবা ইন্টারনেট ব্রাউজিং করা যাবে। ফোনটির দাম এক হাজার ৩০০ টাকা।

২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজুলেশনের পর্দার ফোনটির সামনে এবং পেছন রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ডিজিটাল ক্যামেরা।

ফোনটিতে একসঙ্গে ব্যবহার করা যাবে দুটি সিম। এর বিশেষ ফিচারের মধ্যে আছে এমপিথ্রি, এমপি ফোর, থ্রিজিপি প্লেয়ার। রয়েছে রেকর্ডিং সুবিধাসহ ওয়্যারলেস এফএম রেডিও। যা চলবে ইয়ারফোন অথবা হেডফোন ছাড়াই। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এই ফোনে ৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে।

ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৫০০ মিলি অ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। এতে আছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও।

বিরক্তিকর ও অনাকাঙ্ক্ষিত নম্বর থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। জরুরি নম্বর সহজেই খুঁজে পেতে আছে হোয়াইট লিস্ট। ব্লুটুথ থাকায় ফাইল আদান-প্রদান করা যাবে সহজেই।

ওয়ালটন সূত্রে জানা গেছে, দেশে তৈরি এই ফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। ফোন কেনার ৩০ দিনের মধ্যে যেকোনো ধরনের ত্রুটিতে এটি বদলে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়া হবে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top