রাজনীতিতে না আসলে স্বাধীনতার পক্ষে লিখতাম-শেখ তন্ময়

Bagerhat-Sheikh-Tanmoy-Pic.jpg

বাগেরহাট প্রতিনিধি, Prabartan | আপডেট: ২৩:১০, ২৪-০২-১৯

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, আমি সাংবাদিকতার উপর পড়াশুনো করেছি। ইউনিভার্সিটিতে থাকাকালীন অনেক লেখালেখি করেছি। সাংবাদিকদের সাথে আমার সম্পর্ক অনেক ভাল। রাজনীতিতে না আসলে আমি সাংবাদিকতাই করতাম। সারাজীবন সাধীনতার পক্ষে লিখতাম।

রবিবার বিকেলে বাগেরহাট প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি জানি ব্যাড নিউজ ইজ গুড নিউজ। তারপরও আপনাদের বলব নেগেটিভ সংবাদের পাশাপাশি, অবশ্যই পজেটিভ সংবাদ পরিবেশন করবেন। আমরা যে উন্নয়ন কাজের পরিকল্পনা নিয়েছি, তা ধারাবাহিকভাবে বাস্তবায়ন হবে। এখন এই মুহুর্তে বাগেরহাটের সাধারণ মানুষের শান্তি, স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হিসেবে কথা বলার, ঘোরাফেরার অধিকার ও যা তাদের পাওয়া উচিত আমি সেই জায়গায় ভূমিকা রাখব।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ নিয়ে যে স্বপ্ন দেখছেন, যে উন্নয়ন করছেন তার এই স্বপ্ন বাস্তবায়নের ক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন। বর্তমানে দেশের যে উন্নয়ন হয়েছে তা বিশ্ববাসীর কাছে অনুকরণীয়।

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে বক্তব্যদেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সংসদ সদস্য এ্যাড. মীর শওকাত আলী বাদশা, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার, সহ-সাধারণ সম্পাদক শেখ আজমল হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় বাগেরহাটে কর্মরত অর্ধশতাদিক সংবাদকর্মী অংশ নেয়।

মতবিনিয় সভায় আগে সংসদ সদস্য শেখ তন্ময় বাগেরহাট প্রেসক্লাবের আন্তকক্ষ ক্রিড়া প্রতিয়োগিতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। পরে স্বাধীনতা উদ্যানে এক দলীয় মতবিনিময় সভায় যোগদেন তিনি।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top