ফুলতলায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারঃ অপহরণকারী আটক

index-3.jpg

ফুলতলা প্রতিনিধি, Prabartan | আপডেট: ২০:০৪, ২৪-০২-১৯

 

খুলনার ফুলতলায় অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে পুলিশ ৫দিন পর উদ্ধার করে । রোববার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষা এবং খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এ ২২ধারা জবানবন্দি গ্রহন করেন। অপরদিকে অপহরণকারী জিয়াউর রহমান (৩০) কে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, গত ১৭ ফেব্রুয়ারী ফুলতলার ছাতিয়ানী গ্রামের খোরশেদ আলী আকুঞ্জীর পুত্র জিয়াউর রহমান উত্তর ডুমুরিয়ার টোলনা গ্রামের হারুন মোল্যার কন্যা ও স্থানীয় জে.পি.ডি.এস স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে ফুঁসলিয়ে নিয়ে অপহরণ করে। ৫দিন পর গত শনিবার বেলা সাড়ে ১১টায় জিয়াউর রহমান ঐ ছাত্রীকে যশোর নেয়ার জন্য বেজেরডাঙা বাসষ্টান্ডে আসে। খবর পেয়ে পুলিশ ঐ ছাত্রীকে উদ্ধার এবং জিয়াউর রহমানকে আটক করে ।

এ ব্যাপারে ভিকটিমের পিতা হারুন মোল্যা বাদি হয়ে ফুলতলা থানায় মামলা (নং-১৮, তারিখ-২৩/০২/৯) দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আবু জাফর জানান, গতকাল দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। পরে খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক সাইফুজ্জামান ভিকটিমের ২২ধারা জবানবন্দি গ্রহণ করেন।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top