মোরেলগঞ্জ ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর চাকুরির মেয়াদ ও বেতন বৃদ্ধির দাবী

Morrelgonj-Photo-24.2.19.jpg

বিজ্ঞপ্তি, Prabartan | আপডেট: ১৯:৫০, ২৪-০২-১৯

মো. হাসানুজ্জামান বাবু, মোড়েলগঞ্জ থেকে: বাগেরহাটের মোড়েলগঞ্জে ন্যাশনাল সার্ভিস একতা কল্যান পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্দেশে দেশের বেকারত্ব দূরীকরনের লক্ষ্যে সরকার কর্তৃক প্রবর্তিত ন্যাশনাল সার্ভিস প্রকল্পের মেয়াদ ও তাদের বেতন বৃদ্ধির দাবীতে গতকাল রবিবার বিকেলে কেন্দ্রীয় কমিটির নেত্রী ও উপজেলা আহবায়ক শেফালী আক্তার রাখির সভাপতিত্বে সদস্য সচিব শেখ সুমন পারভেজের সঞ্চালনায় উপজেলা মাঠে এক সভার আয়োজন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ন্যাশনাল সার্ভিসের কোষাদক্ষ্য বেল্লাল হোসেন, যুগ্ন সচিব সোহাগ হাওলাদার, মোর্শেদ, ইদ্রিস হাওলাদার, মাসুম হাওলাদার, আমিনুল, নাহিদা, মুন্নি, তমা প্রমুখ। বক্তারা বলেন, চকুরীর শর্ত অনুসারে ২বছর পরে তারা আবার বেকার হয়ে পড়বেন।

তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরনের জন্য ২০২১/৪১ ভিশনের সফল বাস্তবায়নের অংশিদার হিসাবে কর্মচারীদের চাকুরী স্থায়ীকরন, স্থায়ী আত্ম-কর্মসংস্থান কিংবা বিকল্প স্থায়ী কর্ম সংস্থান সৃষ্টি না করা পর্যন্ত প্রকল্পের মেয়াদ ও বেতন বৃদ্ধির জন্য যুব উন্নয়ন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে যুব উন্নয়নের মহাপরিচালক এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর নিকট আবেদন আকারে লিখিত দাবী জানিয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top