খুবিতে আন্তঃডিসিপ্লিন-টি ২০ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

Khulna-University-photo.jpg

বিজ্ঞপ্তি, Prabartan | প্রকাশিত: ১২:৪৭, ২২-০২-১৯

খুলনা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃডিসিপ্লিন-টি২০ ক্রিকেট প্রতিযোগিতা’১৯ শুরু হয়েছে।

শনিবার ২৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথি হিসেবে উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। তিনি উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

উদ্বোধনীতে সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) উপ-রেজিস্ট্রার মোহাম্মদ শরিফুল ইসলাম। সঞ্চালনা করেন উপ-পরিচালক এস এম জাকির হোসেন। উভয় ডিসিপ্লিনের প্রধান, টিম ম্যানেজার, অন্যান্য শিক্ষকবৃন্দ, শারীরিক চর্চা বিভাগের কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় পরিসংখ্যান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন অংশগ্রহণ করে এবং টসে জিতে পরিসংখ্যান ডিসিপ্লিন ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে।

বিশ্ববিদ্যালয়ের ২৭টি ডিসিপ্লিন ক্রিকেট দল ৯টি গ্রুপে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামী ১৪ মার্চ এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এর আগে ২১ শে ফেব্রুয়ারি ভাষা শহিদদের প্রতি, ঢাকার চক বাজারে অগ্নিকা-ে নিহত ব্যাক্তিদের ও খুলনা বিশ্ববিদ্যালয়ের নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের মেধাবী ছাত্রের আকস্মিক মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top