মুখে আঁচড়ের চিহ্ন, পাইকগাছায় কৃষ্ণপদের রহস্যজনক মৃত্যু

23072016191510_1284_.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | প্রকাশিত: ১৬:০৭, ২২-০২-১৯

 

খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়নের সেনেরবেড় গ্রামে কৃষ্ণপদ ঘোষ (৩৮) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি ঐ গ্রামের মৃত সুরেন্দ্র ঘোষের ছেলে। এ ঘটনায় তার স্ত্রী দেবী মন্ডলকে (২৮) আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

জানায় গেছে, শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে কৃষ্ণপদ নিজ বসত ঘরের আড়ার সঙ্গে চাদর পেচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ শনিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠায়। এ সময় আত্মহত্যার বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় পুলিশ সন্দেহজনক কৃষ্ণপদ ঘোষের স্ত্রী দেবী মন্ডলকে আটক করে।

পাইকগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) অনিষ মন্ডল প্রবর্তনকে জানান, মৃত ব্যক্তির মুখে আঁচড়ের চিহ্ন রয়েছে। পারিবারিক কলহের কারণে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ধারণা করছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক প্রবর্তনকে শেখ জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটক স্ত্রী দেবী মন্ডলকে আদালতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাবে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top