বাড়িতে একসঙ্গে হাজির ১৪জন প্রেমিকা, চমকে গিয়ে কোমায় ‘প্রেমিক’

hen-party-girls.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৯:৫৮, ২২-০২-১৯

 

না জানিয়ে বাড়িতে একসঙ্গে হাজির ১৪জন প্রেমিকা চমকে গিয়ে কোমায় চলে গেছে প্রেমিক। এমনি ঘটনা ঘটেছে ভারতের দিল্লি শহরে।

রাকিবের সেই ১৪ জন প্রেমিকার একজন রাকিবের ফোন ঘেঁটে দেখতে পায় সেখানে ‘বেবি গার্ল ১’, ২, ৩… থেকে ১৪ পর্যন্ত নাম দিয়ে ১৪ জন মেয়ের নম্বর সেভ করা।

ছেলের বয়স মোটে ১৮। আর এর মধ্যেই তার যা কীর্তিকলাপ, তা শুনে বিশ্বাস না-ও হতে পারে!

১৮ বছর বয়সি রাকিবের আসলে মোটে একটি প্রেমিকাকে নিয়ে শান্তি হচ্ছিল না। তাই দুটো, তিনটে নয়, এক্কেবারে ১৪ জন মেয়ের সঙ্গে একসঙ্গে প্রেম করছিল সে।

জরিনা বললো, “আমি জানতে পারলামম যে, রকিব ১৩ জন মেয়ের সাথে আমাকে প্রতারণা করছিল। আমি আগে তার উপর সন্দেহ ছিল, তাই একদিন আমি গোপনে তার ফোন চেক করলাম এবং দেখেছি যে তার ১৩ জন অন্যান্য মেয়েকে তার মেসেঞ্জারে বেবিগার্ল নামে ডাকে (১,২,৩ এবং আরও)।

বহুদিন পর্যন্ত তারা কেউ একবারের জন্যও বুঝতে পারেনি বাকি ১৩ জনের অস্তিত্বের কথা।

তারপর একদিন হঠাৎই টনক নড়ে একজনের। জোরিনা নামে রাকিবের সেই ১৪ জন প্রেমিকার একজন রাকিবের ফোন ঘেঁটে দেখতে পায় সেখানে ‘বেবি গার্ল ১’, ২, ৩… থেকে ১৪ পর্যন্ত নাম দিয়ে ১৪ জন মেয়ের নম্বর সেভ করা। জোরিনা তখনই শুরু করেন প্ল্যানিং।

একে-একে বাকি ১৩ জনের সঙ্গে কথা বলে ফাঁস করে দেন রাকিবের সত্যিটা। তাদের ‘কমন প্রেমিক’কে শিক্ষা দিতে একদিন সকলে একসঙ্গে পৌঁছে যান রাকিবের বাড়ি।

ঘুম থেকে উঠে ঘরে একসঙ্গে ১৪ জনকে দেখে ভয়ঙ্কর ঘাবড়ে যায় সে। এতটাই যে শকে কোমায় চলে গিয়েছে সে! কোমা থেকে ফিরে আসার পর কী হবে, অবশ্য কেউই জানে না।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!