যশোরে বোমা বিস্ফোরণে কিশোর আহত বোমা তৈরীর সরাঞ্জাম উদ্ধার

.jpg

বিশেষ প্রতিনিধি, prabartan | প্রকাশিত: ২২:৪২, ২২-০২-১৯

 

শুক্রবার সকালে বোমা তৈরী করতে গিয়ে বিস্ফোরণ ঘটে বোমারু হাসিব (২০) গুরুতর আহত হয়েছে। তার দুই হাত ও মুখ ঝলসে যাওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি যশোর শহরের শংকরপুর আশ্রম রোড গাড়োয়ান পট্টি সাহেব বাবুর পরিত্যক্ত বাড়িতে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ কেজি ১৪গ্রাম গান পাউডার, ৮শ’ ১১ গ্রাম গন্ধক ও ১শ’ ৯১টি জালের কাটি উদ্ধার করেছে। বোমারু হাসিব পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

কোতয়ালি মডেল থানার এসআই খালেদুর রহমান জানান,শুক্রবার ২২ ফেব্রুয়ারী সকাল আনুমানিক সাড়ে ১০ টায় শহরের শংকরপুর আশ্রম রোড গাড়োয়ান পট্টিস্থ সাহেব বাবুর পরিত্যক্ত বাড়ির আঙ্গিনায় ওই এলাকার আলী হোসেন আলীর ছেলে হাসিব বোমা তৈরী করছিল। হঠাৎ বোমা বিস্ফোরণ ঘটে। এতে তার দুই হাতের কব্জি ও মুখ মন্ডল ঝলসে যায়। স্থানীয় লোকজন দ্রুত হাসিবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। বোমা বিস্ফোরণের খবর পেয়ে কোতয়ালি মডেল থানায় জরুরী ডিউটি কর্মরত এসআই খালেদুর রহমান দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে তিনি বোমা তৈরীর সাদা রংয়ের ১ কেজি ১৪ গ্রাম গান পাউডার, কমলা রংয়ের গন্ধক পাউডার ও ১শ’ ৯১পিস জালের কাটি উদ্ধার করে।

উক্ত এসআই হাসিব আরো জানান,হাসিব স্থানীয় চিহ্নিত একটি দলের পক্ষে বোমা তৈরী করতে পারে। হাসিব সুস্থ্য হলে বোমা তৈরীর পরিকল্পনা জানা যাবে বলে তিনি জানান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top