খুলনা মহানগর আ’লীগ নেতা সাগরের মৃত্যু ঘিরে নানা রহস্য

273254459_680707233060630_4325928750141036128_n-1.jpg

মো. মনিরুজ্জামান সাগর।

ডেস্ক রিপোর্ট: খুলনা মহানগর আওয়ামীলীগের সদস্য, খুলনা মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্র নেতা মো. মনিরুজ্জামান সাগর মারা গেছেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ।

তিনি বলেন, ‘তার মৃত্যুর খবরে খুলনার রাজনৈতিক অঙ্গণে শােকের ছায়া নেমে এসেছে। যুবলীগসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা শােকে বিহ্বল হয়ে পেড়ন। দল হারালো এক নেতাকে।’

সাগরের  স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, শনিবার রাতে একটি আমন্ত্রণে যোগদান করে সেখান থেকে বের হয়েছিলেন মনিরুজ্জামান। তারপর কোথায় গিয়েছিলেন বা যাচ্ছিলেন- সে বিষয়ে সুস্পষ্ট তথ্য কেউ জানে না। একপর্যায়ে তাকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়। তখন তিনি কথা বলতে পারছিলেন না। অচেতন ছিলেন। ফলে আহত হওয়া সম্পর্কে স্বজনদের কিছুই জানাতে পারেননি তিনি।

আহত অবস্থায় শনিবার রাতে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে রোববারে তাকে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মো. মনিরুজ্জামান সাগরের ছোট ভাই রিক্কন বলেন, ‘ঘটনার রাতে হঠাৎ ভাইকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়। বলা হচ্ছে, রিকশা থেকে পড়ে আহত হওয়ার কথা।’ ‘রিকশা থেকে পড়ে কারও কী চোখ বের হওয়ার উপক্রম হয়? শরীরে এমন আঘতের ধরণ থাকে? প্রশ্ন রাখেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top