এবার ‘দ্য কপিল শর্মা শো’তে অর্চনা পুরাণ সিং

-‘দ্য-কপিল-শর্মা-শো’তে-অর্চনা-পুরাণ-সিং.jpg

এবার ‘দ্য কপিল শর্মা শো’তে অর্চনা পুরাণ সিং

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৯:০৮, ২২-০২-১৯

 

নভজ্যোত সিং সিধু যুক্ত ছিলেন সনি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’র সঙ্গে। পুলওয়ামার ঘটনার পর সাংবাদিকদের কাছে নভজ্যোত সিং সিধু বলেছেন, ‘কোনো দেশকে জঙ্গি হামলার জন্য দায়ী করা ঠিক হবে না। জঙ্গিদের কোনো সম্প্রদায়, ধর্ম নেই। সব সংগঠন আর দেশে ভালো, খারাপ, মন্দ লোক রয়েছে। খারাপ লোকদের শাস্তি দেওয়া প্রয়োজন। তবে এমন কাপুরুষোচিত ঘটনার জন্য কোনো দেশ কিংবা সংগঠনকে দায়ী করা ঠিক না।’ এরপর নভজ্যোত সিং সিধুর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছে অনেক রাজনৈতিক দল, বিভিন্ন সংগঠন আর ব্যক্তি। তাঁর সমালোচনা করে ফেসবুক আর টুইটারেও কয়েক হাজার মন্তব্য করা হয়েছে। অনেকেই তাঁর সমালোচনা করেছেন।

সনি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ থেকে এরই মধ্যে বাদ দেওয়া হয়েছে পাঞ্জাব রাজ্য সরকারের মন্ত্রী ও সাবেক ক্রিকেট তারকা নভজ্যোত সিং সিধুকে। এবার তাঁর চেয়ারে বসেছেন অর্চনা পুরাণ সিং। গত বুধবার তিনি অনুষ্ঠানটির রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন। এরপর অনুষ্ঠানের সেট থেকে সঞ্চালক কপিল শর্মার সঙ্গে অর্চনা পুরাণ সিং একটি সেলফি টুইটারে দিয়েছেন। তিনি লিখেছেন, ‘পুরোনো বন্ধুর সঙ্গে নতুন রূপে।’ এরই মধ্যে অনুষ্ঠানটির একাধিক পর্বের রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন তিনি।

অর্চনা পুরাণ সিং সঞ্চালক, টিভি ব্যক্তিত্ব, চলচ্চিত্রের অভিনেত্রী। কমেডি তারকা হিসেবে তাঁর খ্যাতি রয়েছে। এর আগে সনি চ্যানেলের ‘কমেডি সার্কাস’ অনুষ্ঠানের বিচারক ছিলেন।

ভারতশাসিত জম্মু-কাশ্মীরে ১৪ ফেব্রুয়ারি রাজ্যের পুলওয়ামা জেলার আওয়ান্তিপুরা এলাকায় বাইপাসের কাছে গোরিপোরায় জম্মু-শ্রীনগর ৬ নম্বর জাতীয় সড়কে বোমা হামলায় দেশটির সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪০ জনের বেশি সদস্য নিহত হয়েছেন। ভারত সরকার এই ঘটনার জন্য পাকিস্তানের সংশ্লিষ্ট থাকার অভিযোগ করেছে। এই ঘটনার পর সারা দেশে প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে। ক্ষোভ ও সমালোচনা করেছেন বলিউডের তারকারাও।

নভজ্যোত সিং সিধুর পাকিস্তানপ্রীতি আর আপত্তিকর মন্তব্য এবং এরপর সমালোচনা বাড়তে থাকায় তাঁকে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয় সনি চ্যানেল কর্তৃপক্ষ। সনি চ্যানেল কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, ‘নভজ্যোত সিং সিধুর মন্তব্য মোটেই গ্রহণযোগ্য নয়। তাঁর মন্তব্যের পর অনেকেই সনি চ্যানেল এবং “দ্য কপিল শর্মা শো”কে বিতর্কে টেনে এনেছে। তাই অনুষ্ঠানটি থেকে নভজ্যোত সিং সিধুকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এদিকে নভজ্যোত সিং সিধুর পর আপত্তিকর মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন ‘দ্য কপিল শর্মা শো’র সঞ্চালক কপিল শর্মা। নভজ্যোত সিং সিধুর পক্ষ নিয়ে তিনি বলেছেন, ‘এটা খুব ছোট ঘটনা। এর জন্য নভজ্যোত সিং সিধুকে বয়কট করে কোনো সমস্যার চিরস্থায়ী সমাধান করা সম্ভব নয়। আমাদের স্থায়ী সমাধান খোঁজা উচিত।’

কপিল শর্মার এই মন্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হ্যাশট্যাগ বয়কট কপিল শর্মা’ লিখে প্রচারণা চালানো হচ্ছে। কৌতুকশিল্পী কপিল শর্মাকে বয়কট করার দাবি ক্রমেই জোরালো হচ্ছে। তবে এ ব্যাপারে কপিল শর্মা কোনো মন্তব্য করেননি।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top