হোয়াইট ওয়াশ এড়াতে পারলো না সাব্বিরের সেঞ্চুরি

-ওয়াশ-এড়াতে-পারলো-না-সাব্বিরের-সেঞ্চুরি.jpg

হোয়াইট ওয়াশ এড়াতে পারলো না সাব্বিরের সেঞ্চুরি

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৭:৫৩, ২০ -০২-১৯

 

সামনে বিশ্বকাপ। এই সময়টায় সাব্বির রহমানের মতো একজন ব্যাটসম্যান বাংলাদেশের টিম কম্বিনেশনে দরকার-এমন ভাবনা থেকেই নিষেধাজ্ঞার মেয়াদ কমিয়ে নিউজিল্যান্ড সফরে নেয়া হয় এই হার্ডহিটারকে। তবে প্রথম দুই ম্যাচে উল্লেখযোগ্য রান না পেলেও সিরিজের তৃতীয় ম্যাচে শতক হাকিয়ে সাব্বির তার প্রতি রাখার আস্থার কিছুটা হলেও প্রতিদান দিয়েছেন।  যদিও তার শতকের পরও  ৮৮ রানের হারের মাধ্যমে হোয়াইট ওয়াশের লজ্জায় পড়েতে হয়েছে বাংলাদেশকে।  ৪৭ ওভার ২ বল শেষে সবকটি উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করে ২৪২ রান।

শোনা যায়, সাব্বিরকে দলে নেয়ার পেছনে সবচেয়ে বড় ভূমিকা ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। অধিনায়কের সেই আস্থার প্রতিদান মাঠেই দিচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান।  প্রস্তুতি ম্যাচে ৪০ রানের ইনিংস। এরপর সিরিজের প্রথম ওয়ানডেতে সুযোগ পেয়ে করেছিলেন মাত্র ১৩। কিন্তু পরের ম্যাচেই দলের বিপদের মুখে ৪৩ রানের দায়িত্বশীল এক ইনিংস বের হয়ে আসে সাব্বিরের ব্যাট থেকে।

ডানেডিনে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আরও একবার আস্থার পরিচয় দিলেন সাব্বির। ৪০ রানেই টাইগাররা ৪ উইকেট হারানোর পর ক্রিজে এসেছেন তিনি। তারপর থেকে একটা প্রান্ত ধরে লড়াই করে গিয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top