গণ-পিটুনিতে বাস ডাকাত নিহত

Untitled-1-81.jpg

গণ-পিটুনিতে বাস ডাকাত নিহত

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৭:৩৩, ২০-০২-১৯

 

চট্রগ্রাম ইপিজেট থেকে বাগেরহাটের শরণখোলাগামী বেপারী পরিবহনে গণ-পিটুনিতে মো. সেন্টেু নামে এক ডাকাত নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে পুলিশ সেন্টুর মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত সেন্টু নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার কিল্লারপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্সের ছেলে।

বাগেরহাটের মোড়লগঞ্জের কৃষক মো. মিলন হাওলাদার বলেন, মঙ্গলবার বাড়িতে আসার উদ্দেশে ব্যাপারী পরিবহনের একটি বাসে উঠেন। বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিলো। বাসটি রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজ এলাকার মদনপুর এলে গাড়ির সাইড গ্লাস ভেঙ্গে ৩ ডাকাত সদস্য ভেতরে ঢুকে। পরে ডাকাত সদস্যরা গাড়ির নিয়ন্ত্রণ নিতে ড্রাইভার ও সুপারভাইজারের সঙ্গে ধস্তাধস্তি করেন।

তখন গাড়িতে থাকা অন্য গাড়ি শ্রমিক ও হেলপাররা সেন্টুকে ধরে ফেলে। তখন অন্য দুই ডাকাত লাফিয়ে গাড়ি থেকে নেমে যায়। বাসের শ্রমিকরা সেন্টুকে গণ-পিটুনি দিলে সে মারা যায়। পরে নিহতকে গাড়িতে করে গোপালগঞ্জ পুলিশ লাইনে গাড়ি রেখে ড্রাইভার, সুপারভাইজার ও অন্যগাড়ির শ্রমিকরা পালিয়ে যায়।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. গোলাম ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বুধবার সকালে বাসের যাত্রীরা পুলিশে খবর দিলে বাসের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ সময় বাসের হেলপার মাদারীপুরের রাজু তালুকদারের ছেলে আকাশ তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে। বাসের যাত্রীদের জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়েছে।

ওসি আরো বলেন, ঘটনাটি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা এলাকায় হওয়ায় ওই থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত সেন্টুর নামে নারায়নগঞ্জের বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাই, অস্ত্র, মাদকসহ এক ডজন মামলা রয়েছে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top