আল নূর আদর্শ একাডেমী’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

52474412_377075922872993_7438083526387302400_n.jpg

বিজ্ঞপ্তি, Prabartan | আপডেট: ১৫:২১, ২০-০২-১৯

 

খুলনা মহানগরীরর লবণচরার মোক্তার হোসেন সড়কে অবস্থিত আল নূর আদর্শ একাডেমী-এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৯-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুরারী) সকাল থেকে বিকাল পর্যন্ত অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছিল। বিকেলে বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় স্থান অর্জনকারীদের ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে শিক্ষা অফিসার প্রাথমিক শিক্ষা খুলনা বিভাগ মোঃ আশরাফুল আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হোসেন, ৩১নং ওযার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মামীমুর রহমান শামীম, বাংলাদেশ কিন্ডার গার্ডেন ওর্নাস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ অছিকুর রহমান দোলন, সাংবাদিক ডি এম অশিম, সাংবাদিক আসাফুর রহমান কাজল, মোক্তার হোসেন রোড বাজার কমিটির সভাপতি মোঃ নাসির হোসেন ।

এছাড়াও স্কুলের পরিচালক সাংবাদিক মোসলেহউদ্দিন তুহিন, এ্যাড. জাহানারা বেগম সুরাইয়া, মোঃ আজিজুল হক, মোঃ জালাল হোসেন, মোঃ আজিম এবং ছাত্র-ছাত্রীদের অভিবাবকসহ এলাকার বিপুল সংখ্যক দর্শক অনুষ্ঠান উপভোগ করেন। প্রানবন্ত ও বর্ণাঢ্য এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি মোঃ নাঈমুল হক। উৎসবমুখর পরিবেশে স্কুলের শিক্ষিক আহসান পারভেজ তূরানের নির্দেশনায় স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রীরা চৌকস কুচকাওয়াজের মাধ্যমে অতিথিদের স্বাগত জানায়। কোমলমতি ছাত্রছাত্রীদের অংশগ্রহনে যেমন খুশি তেমন সাজো, একক ও দলীয় নৃত্য পরিবেশিত হয় এবং অভিবাবকগন হাড়ী ভাঙ্গা খেলায় অংশ গ্রহন করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে এই বিদ্যালয়ের সার্বিক কর্মকান্ডে অত্যন্ত সন্তোষ ও ভূয়াসী প্রশংসা প্রকাশ করেন।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top