খুলনায় অঙ্কিতা হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

1.jpg

নিজস্ব প্রতিবেদক: অঙ্কিতা দে ছোয়াকে ধর্ষণ করে হত্যা মামলাটি একটি স্পর্শকাতর মামলা তাই এই মামলাটি দ্রুত বিচারের আওতায় আনতে হবে। বাংলাদেশে অনেক আইন আছে কিন্তু আইনের অনেক ফাক ফোকোর দিয়ে খুনীরা বের হয়ে যাচ্ছে। ফরেনসিক বিভাগের অনেক দূর্বলতাকে কাজে লাগিয়ে খুনীরা পার পেয়ে যাচ্ছে। অঙ্কিতা দে ছোয়া তৃতীয় শ্রেণির একজন ছাত্রী তাকে ধর্ষণ করে হত্যা করেছে খুনী। খুনের আলামত নষ্ট করে বস্তায় বন্দী করে ফেলিয়ে দেওয়ার চেষ্টা করেছে এই নরপিচাশ। বাংলাদেশের মাটিতে এই খুনীর বিচার দ্রুত দেখতে চায় খুলনাবাসী। আর যেন কোন শিশুকে এই ভাবে জীবন দিতে না হয় সেজন্য এই মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে এন বিচার করতে হবে। এভাবে বললেন জনউদ্যোগ নারী সেলের মানববন্ধনে বক্তারা।

শনিবার নগরীর পিকচার প্যালেস মোড়ে বেলা ১১টায় জনউদ্যোগ নারী সেলের উদ্যোগে দৌলতপুরের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অঙ্কিতা দে ছোয়াকে ধর্ষণ করে হত্যা মামলাটি দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জনউদ্যোগ নারী সেলের আহবায়ক এ্যাডঃ শামীমা সুলতানা শীলু। সভা পরিচালনা করেন বাংলাদেশ মানবাধিকার সংস্থার সমন্বয়কারী এ্যাডঃ মোমিনুল ইসলাম ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের নেতা বিরেন্দ্র নাথ ঘোষ, ওয়ার্কার্স পার্টির মহানগর সভাপতি মফিদুল ইসলাম , সিপিবি নেতা মিজানুর রহমান বাবু, বাসদের জনার্দন দত্ত নান্টু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মহানগর কমিটির সাধারন সম্পাদক প্রশান্ত কুন্ডু, কোষাধ্যক্ষ রতন কুমার নাথ, বণিকপাড়া নাগরিক কমিটির সভাপতি পুনু মুন্সি, জাতীয় পার্টির শাহ লায়েকউল্লাহ, নারী নেত্রী অধ্যাপক নাসরিন হায়দার, টিইিউসি’র এস এম চন্দন, যুব ইউনিয়নের নিত্যানন্দ ঢালী, এ্যাডঃ অচিন্ত কুমার দাস, খুলনা পোল্ট্রিি ফস শিল্প মালিক সমিতির মহাসচিব এস এম সোহরাব হোসেন, সম্মিলিতি সাংস্কৃতিক জোটের শাহিন জামান পণ, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা, সহ-সভাপতি সমর কুন্ডু, নারী নেত্রী জেসমিন জামান, ইসরাত আরা হীরা, চিশতী মোস্তারী বানু, কোহিনুর আক্তার কণা, দেলায়ার হোসন দিলু, নিরাপদ সড়ক চাই এর সভাপতি ইকবাল হোসেন বিপ্লব, আগুয়াণ -৭১ এর আবিদ শান্ত, ওয়াহিদুজ্জামান সোহাগ,মোঃ আব্দুল্লাহ চৌধুরী, বাহালুল আলম, কৃষ্ণা দাস, জনউদ্যোগ.খুলনার সদস্য সচিব মহেন্দ্রনাথ সেন প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top