সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমকে বহিস্কার দাবি

Still0219_00007.jpg

সাতক্ষীরা প্রতিনিধি, Prabartan | আপডেট: ১৭:৫৯, ১৯-০২-১৯

আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমকে দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ করার মধ্য দিয়ে এই দাবি জানান তারা।

মঙ্গলবার সকালে সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে তুয়ারডাঙ্গা বাজারে এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

এর আগে একটি বিক্ষোভ মিছিল আশাশুনির খাজরার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় প্রধান সড়ক দখলে নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বীর মুক্তযোদ্ধা ইবাদুল মোল্যার সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ইউপি সদস্য হোসেন আলী,অনুপ কুমার সানা,আরিফ বিল্লাহ, ইব্রহিম হোসেন, জালাল হোসেন, রামপদ সানা,কবির হোসেন, এনামূল গাজী, আসাদুল গাজী সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

বক্তারা বলেন আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবিএম মোস্তাকিমের পিতা ১৯৭১ সালে পিস কমিটির সদস্য ছিলেন। কারনে-অকারনে তিনি আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও বার বার নির্বাচিত খাজরা ইউপি চেয়ারম্যন এস এম শাহনেওয়াজ ডালিম সম্পর্কে বিষোদগার ও কটুক্তি করে চলেছেন। এর ফলে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। চেয়ারম্যান মোস্তাকিমের এসব কর্মকান্ডে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে দল থেকে বহিস্কারের দাবি তোলেন তারা। এ ব্যাপারে তারা জেলাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে চেয়ারম্যান মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহ করা হয়। একই সাথে তাকে আশাশুনিতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top