’চাকরি খুঁজব না চাকরি দেব’- উদ্যোক্তা হাট

-খুঁজব-না-চাকরি-দেব’-উদ্যোক্তা-হাট.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৪:২৫, ১৯-০২-১৯

 

উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে ঢাকার ধানমন্ডির ২৭ নম্বরে উইম্যান ভলান্টারি অ্যাসোসিয়েশনের মিলনায়তনে ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট ২০১৯’ আয়োজন করেছে। তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব ‘-এর উদ্যোগে উদ্যোক্তা হাট আগামী ২২ ফেব্রুয়ারি (শুক্রবার) শুরু হবে। চলবে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। সোমবার ঢাকার বিশ্ব সাহিত্য কেন্দ্রে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজকরা এ তথ্য জানান।

’চাকরি খুঁজব না চাকরি দেব’-উদ্যোগের প্রধান বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান সংবাদ সম্মেলনে জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত হাট চলবে। এবারের হাটে প্রায় ৪৫ জন উদ্যোক্তা তাদের জামা-কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইন্টেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রর্দশন ও বিক্রি করবেন।

হাটে অংশ নেবে টেকস্ট্রিম সলিউশনস, টোটাল অনলাইন সলিউশনস ,কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার অ্যান্ড টেকনোলজি, রেজিস্ট্রো, কড়ি ডটকম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ অ্যান্ড বিউটি, আফরিনাস কালেকশন, জামিলা, ক্লাউড বেনজ লিমিটেড, ব্রেওন্না, ফুডহাট, প্রিয়বাজার, ইজিয়ার, অদ্ভুত দ্য শপিং উন্ডার, নায়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম অ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিন মেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ ডটকম, লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপার টুপার্ল বিডি, ডাবটেইল, ওকার, ডায়না হোস্ট লিমিটেড এবং বক্স অব অর্নামেন্টস। স্ট্রাটেজিক পার্টনার হিসেবে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং বিডি ভেঞ্চার লিমিটেড।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিডি ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন, আইপে বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারিয়া স্বপন প্রমুখ।

হাটে পার্টনার হিসেবে থাকছে ডিপার্টমেন্ট অব ইনোভেশন অ্যান্ড এন্ট্রাপ্রেনারশিপ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। সোশ্যাল মিডিয়া পার্টনার হিসেবে মন্ত্র এবং ওয়েব পার্টনার হিসেবে ভার্চুয়ানিক সলিউশনস।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top