এসওএস শিশু পল্লী আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি অনন্য প্রতিষ্ঠান

Kcc-Pic-18-2-19.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ২৩:৪৩, ১৮-০২-১৯

 

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, এসওএস শিশু পল্লী আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি অনন্য প্রতিষ্ঠান। অসহায় নি:স্ব আশ্রয়হীন শিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার মহান লক্ষ্য নিয়ে হারমান মেইনার প্রতিষ্ঠানটি গড়ে তোলেন। এ প্রতিষ্ঠানের মাধ্যমে বিশ্বের অগনিত আশ্রয়হীন মানব শিশু প্রতিষ্ঠা লাভের সুযোগ পাচ্ছে।

সিটি মেয়র আজ সোমবার সকালে নগরীর কাশেমনগরস্থ এসওএস শিশু পল্লীর মেধাবী শিক্ষার্থীদের হারমান মেইনার স্কলারশীপ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। স্কুলের ২০ জন মেধাবী শিক্ষার্থীকে এ স্কলারশীপ প্রদান করা হয়। সিটি মেয়র স্কলারশীপ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ ও সনদপত্র তুলে দেন।

সিটি মেয়র আরো বলেন, মানুষ তার ভালো কাজের মাধ্যমে অমর হয়ে থাকে। এ ধরণের ভালো কাজে সামর্থবান ব্যক্তিরা এগিয়ে আসলে সমাজ ও দেশ উপকৃত হবে। সিটি মেয়র এসওএস শিশু পল্লীকে একটি সুন্দর পরিচ্ছন্ন প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে বলেন এ প্রতিষ্ঠানের কাছ থেকে অন্যান্য প্রতিষ্ঠানকে পরিচ্ছন্নতার শিক্ষা গ্রহণ করা উচিত। মহানগরী এলাকার প্রত্যেকটি প্রতিষ্ঠানে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত হলে খুলনা সুন্দর ও পরিচ্ছন্ন নগরীতে পরিণত হবে।

এসওএস শিশু পল্লীর প্রকল্প পরিচালক ও হারমান মেইনার স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মাধ্যমিক ও উচচ শিক্ষা-খুলনার উপ-পরিচালক নিভা রাণী পাঠক। অন্যান্যের মধ্যে কেসিসি’র সংরক্ষিত আসনের কাউন্সিলর মাজেদা খাতুন, খুলনা জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, কেসিসি’র সাবেক সংরক্ষিত আসনের কাউন্সিলর রুমা খাতুন, ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ আবু দারদা মো: আরিফ বিল্লাহ, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান চৌধুরী রাজু, খুলনা ডিবেটিং সোসাইটির পরিচালক জামাল উদ্দিন প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তৃতা করেন স্কুলের অধ্যক্ষ ইন্দ্রজিৎ কুমার মন্ডল।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top