মোড়েলগঞ্জে মাদ্রাসা ছাত্র ইমন হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মানববন্ধন

.jpg

মোড়েলগঞ্জ প্রতিনিধি, Prabartan | আপডেট: ২৩:২৯, ১৮-০২-১৯

 

বাগেরহাটের মোড়েলগঞ্জে মাদ্রাসা ছাত্র নিরব মোল্লা ওরফে ইমনের হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল,পথসভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বেলা ১১টায় এস,চন্ডিপুর দাখিল মাদ্রাসা মাঠে এ কর্মসূচির আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধন চলাকালে পথসভায় বক্তব্য রাখেন মাদ্রাসার ম্যানেজিং কমটির সভাপতি মোস্তফা কামাল বাচ্চু মোল্লা, আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন, নিহতের ইমনের চাচা জুয়েল মোল্লা, মাদ্রসার শিক্ষক হাবিবুর রহমান, মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী মানসুরা আক্তার ও একই শ্রেনীর ছাত্র মেহেদী হাসান প্রমুখ। বিক্ষোভ মানববন্ধন ও পথসভায় স্কুল, মাদ্রাসার ছাত্রছাত্রী, শিক্ষক, রাজনীতিবীদসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন। মানববন্ধন পথসভায় বক্তারা মাদ্রাসা ছাত্র নিরব মোল্লা ওরফে ইমনের হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি করেন।

এর আগে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডিপুর গ্রামের নূরানী মাদ্রাসা সংলগ্ন এলাকায় নিরব মোল্লা ওরফে ইমন (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রকে বুকে ও হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ইমন ঘটনাস্থলেই মারা যায়। নিহত ইমন ওই গ্রামের মৃত মামুন মোল্লার ছেলে ও এস চন্ডীপুর দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র। এ হত্যাকান্ডের ঘটনায় মূল হোতা পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার চরখালী গ্রামের আল-আমীন উকিলের ছেলে বর্তমানে খুলনার লবনচরা এলাকার বাসিন্দা তানভীর (২৫) ও অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে নিহত ইমন মোল্লার দাদী ডালিম বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, পুলিশ এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করে এবং হত্যায় ব্যবহৃত ছুড়ি উদ্ধার করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে রোববার মুল হোতা তানভীর সহ ৩ জনকে আদালতে প্রেরণ করে। বিজ্ঞ আদালতে তানভীর এ হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দিলে বিজ্ঞ বিচারক তানভীরকে জেল হাজতে প্রেরণ করে এবং অন্যদেরকে ছেড়ে দেয়।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top