শুটিংয়ে ফিরলেন ক্যাটরিনা

142641_bangladesh_pratidin_Katrina_Kaif_promoting_Bhar.jpg

ডেস্ক রিপোর্ট : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর প্রথম শুটিংয়ে ফিরলেন এই অভিনেত্রী। বুধবার ভারতের দিল্লিতে শুটিং করেন তিনি। এ সময় শুটিংয়ে অংশ নেন জনপ্রিয় অভিনেতা সালমান খানও। শুটিংয়ের ভিডিও ও স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, ‘টাইগার থ্রি’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও সালমান খান। গত ১৫ ফেব্রুয়ারি মুম্বাই থেকে দিল্লিতে যান তারা। বুধবার সিনেমাটির শুটিংয়ে অংশ নেন সালমান-ক্যাটরিনা। শুটিংয়ের একটি ভিডিওতে দেখা যায়—সালমানের পরনে কালো রঙের প্যান্ট ও টি-শার্ট। তার ওপরে পরেছেন বাদামি রঙের জ্যাকেট। কালো ও সাদা রঙের টপ পরে ক্যামেরাবন্দি হয়েছেন ক্যাটরিনা।

আরও পড়ুন : নির্বাচনের পর অপেক্ষা প্যারা অলিম্পিক কমিটির

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দিল্লিতে ১০-১২ দিন শুটিং করবেন সালমান-ক্যাটরিনা। চলতি মাসের শুরুতে সিনেমাটির শুটিং হওয়ার কথা থাকলেও, তা পিছিয়ে যায়। করোনার তৃতীয় ঢেউ একটু কমতেই শুটিং পুনরায় শুরুর সিদ্ধান্ত নেন নির্মাতারা। এরই মধ্যে তুরস্ক, রাশিয়া, অস্ট্রেলিয়ায় সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মিত হচ্ছে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটিতে পরিচালকের আসনে রয়েছেন মনীশ শর্মা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top