কন্ডিশনকে সমস্যা মনে করেন না সাব্বির

-সমস্যা-মনে-করেন-না-সাব্বির.jpg

কন্ডিশনকে সমস্যা মনে করেন না সাব্বির

স্পোর্টস ডেস্ক, Prabartan | আপডেট: ১৯:৪২, ১৬-০২-১৯

 

নেপিয়ার ও ক্রাইস্টচার্চের প্রথম দুই ওয়ানডেতেই ৮ উইকেটের বড় হার। রান পাচ্ছেন না বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা। দুই ম্যাচেই দলের সম্মান রক্ষায় এগিয়ে আসেন মিডল অর্ডারের মোহাম্মদ মিঠুন। প্রথম দিন তাকে সঙ্গ দেন মোহাম্মদ সাইফউদ্দিন ও দ্বিতীয় দিন সাব্বির রহমান। বাকি সবাই ধারাবাহিকভাবে ব্যর্থ। কিন্তু এমন ব্যর্থতা কেন? কী সমস্যা?

এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। শনিবার (১৬ ফেব্রুয়ারি) ম্যাচ শেষে সাংবাদিকদের সামনে এলেন সাব্বির। হারের ব্যখ্যায় শুরুতেই বলেন, ‘আসলে কোনো সমস্যা নেই।’ পরে অবশ্য ব্যর্থতার ব্যখ্যায় তাকে যেতেই হলো।

সাব্বিরের ভাষ্য মতে, ‘আমি তো কোনো সমস্যা দেখছি না। ওরা ভালো বোলিং করেছে। আমরা কিছু শট ভুল খেলেছি, এ কারণে আউট হয়ে গেছি তাড়াতাড়ি। আশা করি এটার পুনরাবৃত্তি হবে না। পরের ম্যাচ থেকে আশা করি ভালো করব।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ করেই ধাপে ধাপে নিউজিল্যান্ড ছুটেছেন ক্রিকেটাররা। তবুও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া খুব একটা সমস্যা মনে করছেন না সাব্বির। কিন্তু নিজেদের পরিকল্পনা ঠিকঠাক কাজে না লাগাতে পারাকেই ব্যর্থতা মানছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

তিনি আরও বলেন, ‘কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে পারছি না, ঠিক তা না। সবই ঠিক আছে। পরিকল্পনা কাজে লাগাতে পারছি না। যদি কাজে লাগাতে পারি সামনে ভালো ক্রিকেট খেলব। পরের ম্যাচে হোয়াইটওয়াশ ঠেকিয়ে চেষ্টা করব ব্যবধানটা ২-১ করতে।’

এই সিরিজে নিজেদের পরিকল্পনা কাজে লাগানোর আর একটিই সুযোগ পাচ্ছে বাংলাদেশ। ২০ ফেব্রুয়ারি ডানেডিনের তৃতীয় ও শেষ ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়ে নিজেদের পরিকল্পনা কতটা কাজে লাগাতে পারে মাশরাফি-সাব্বিররা তাই দেখার অপেক্ষা। বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে ম্যাচটি।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top