সাতক্ষীরায় জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট এর উদ্বোধন

bvfvhbjbvjdf.jpg

সাতক্ষীরায় জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট এর উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধ, Prabartan | আপডেট: ২২:২৩, ১৬-০২-১৯

সাতক্ষীরায় প্রথম জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ফেষ্টুন ও বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিঞা। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কে,এম আনিছুর রহমান, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ এম আফজাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি খেলাধুলার উন্নয়ন, শিক্ষা বিস্তার, জঙ্গী দমন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ বর্তমান সরকারের সামগ্রিক উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি শিক্ষার্থীসহ যুব সমাজকে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে পড়াশুনার পাশপাশি শরীর চর্চায় খেলাধুলার প্রতি আগ্রহী হওয়ার আহবান জানান। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সাতক্ষীরার একটি পৌরসভা ও সাতটি উপজেলা মিলে আটটি দল এ খেলায় অংশ নেবে।

উদ্বোধনী ম্যাচে আশাশুনী উপজেলা দল টচে জিতে কলারোয়া উপজেলা দলকে ব্যাট করার জন্য আহবান করে। ২০ ওভারের এই খেলায় আশাশুনি উপজেলাকে ২৮ রানে হারিয়েছে কলারোয়া উপজেলা। কলারোয়া উপজেলা ৬ ইউকেট হারিয়ে ১৬৪ রান করে। দলীয় সর্বোচ্চ ৪৭ রান করে রাহি। এর জবাবে ১৬৫ রানের টার্গেট নিয়ে আশাশুনি উপজেলা ১৯ ওভার ১ বলে সব উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। দলীয় সর্বোচ্চ ৫১ রান করে তানভির হোসেন সজিব। ম্যাচ পরিচালনা করেন অ্যাম্পায়ার সঞ্জীব ব্যাণার্জী ও আসিফ কবীর হিরন। উল্লেখ্য যে, আগামি ২০ ফেব্রুয়ারি চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top