গৃহবধূ আঁখি বসুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

bhjvbjhdbvjd-d.jpg

গৃহবধূ আঁখি বসুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধ,Prabartan | আপডেট: ২৩:১২, ১৬-০২-১৯

 

সাতক্ষীরার ব্রম্মরাজপুরের গৃহবধূ আঁখি বসুর জঘন্যতম হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সর্বস্তরের জনগণের ব্যানারে শনিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধনের আয়োজন করেন আঁখির জন্মস্থান যশোর জেলার কেশবপুর উপজেলার গড়ডাঙ্গা গ্রামের সাধারণ মানুষ। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত আঁখির বাবা গোবিন্দ চন্দ্র বসু, মাশি অর্পনা বিশ্বাস, ভাই তন্ময় বিশ্বাস, নিহত আখিঁর বিদ্যালয় কেশবপুরের গড়ভাঙা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সু-প্রভাত বিশ্বাস, সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দীন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শ্বশুর এসকে বোস, শ্বাশুড়ি আশোকা বোস ও স্বামী অরুপ বোসের নির্যাতনে আঁখি প্রাণ হারিয়েছে। তারা বলেন, আঁখিকে হত্যার পর তার গালে কীটনাশক ঢেলে দিয়ে এবং গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে তারা এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। বক্তারা এর তীব্র ঘৃণা জানিয়ে বলেন, শ্বশুর এসকে বোস তার ছেলের বউ আঁখিকে প্রায়ই কুপ্রস্তাব দিতো। আঁখি তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করে আসছিল। এরই জেরে তাকে হত্যা করা হয় বলে জানান বক্তারা।

বক্তারা এ সময় অবিলম্বে আঁখির শ্বশুর এসকে বোস, শাশুড়ি আশোকা বোস ও স্বামী অরুপ বোসকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে সর্বোচ্চ শাস্তি দেওয়ার দাবি জানান। মানববন্ধনে নিহত আঁখির পরিবারসহ তার জন্মস্থান কেশবপুর উপজেলার গড়ভাঙা গ্রামের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ঃ গত ১২ ফেব‌রুয়ারি শ্বশুর বাড়ির একটি কক্ষ থেকে নিহত আখিঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top