গৃহবধূ আঁখি হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

vcdhvfhsdfvhsd.jpg

গৃহবধূ আঁখি হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধ, Prabartan | আপডেট: ২২:৩২, ১৫-০২-১৯

সাতক্ষীরার ব্রম্মরাজপুরের গৃহবধূ আঁখি হত্যার প্রতিবাদে ও ঘাতকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নাগরিক আন্দোলন মঞ্চ।

শুক্রবার সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার আহŸায়ক এড. ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে ও সদস্য সচিব হাফিজুর রহমান মাসুমের সঞ্চালনায় মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, স্বামী শশুর ও শাশুড়ির নির্যাতনে আঁখি প্রাণ হারিয়েছে। ১২ ফেব্রুয়ারি শশুর বাড়ির একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করার কথা জানিয়ে তারা বলেন এ সময় মেয়েটির পা মাটিতে পাতানো ছিল বলে পুলিশ রিপোর্টে বলা হয়েছে। তাকে হত্যার পর তার গালে কীটনাশক ঢেলে দিয়ে এবং গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে তারা এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। তারা তীব্র ঘৃণা জানিয়ে বলেন শশুর এসকে বোস তার ছেলের বউ আঁখিকে প্রায়ই কুপ্রস্তাব দিতো। আঁখি তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করে আসছিল। এরই জেরে তাকে হত্যা করা হয় বলে মানববন্ধনে জানান তারা।

মানববন্ধনে বক্তারা আরও বলেন গ্রামের মানুষের রোষের মুখ থেকে পুলিশ শ^শুর এসকে বোস, শাশুড়ি আশোকা বোস ও স্বামী অরুপ বোসকে আটক করলেও তাদেরকে এখনও রিমান্ডে নেওয়া হয়নি। অবিলম্বে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে সর্বোচ্চ শাস্তি দেওয়ার দাবি জানান বক্তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আবদুল হামিদ, জেএসডির কেন্দ্রীয় নেতা সুধাংশু শেখর সরকার, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গণি, সাতক্ষীরা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, জেলা মিন্দর সমিতির যুগ্ম-আহŸায়ক নিত্যানন্দ আমিন, পৌর আওয়ামী লীগ নেতা কাজী আক্তার হোসেন, বাস্তুহারা লীগের আবদুস সামাদ প্রমুখ।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top