প্রথমবার বিজ্ঞাপনে ঐশী

bgxfjhbvkjfb-n.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ১৮:55, ১৪-০২-১৯

 

গেলো বছরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিয়োগিতায় চ্যাম্পিয়ন হন জান্নাতুল ফেরদৌস ঐশী। এরপর বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল মঞ্চেও ছিলেন সেরা ত্রিশের তালিকায়। ধীরে ধীরে এই সুন্দরী মিডিয়ায় ব্যস্ত হয়ে পড়ছেন। সম্প্রতি একটি ফ্যাশন হাইজের ফটোশুটে  অংশ নেন।  এবার প্রথমবারের মতো বিজ্ঞাপনের ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

ঐশী জানান, বুধবার মুঠোফোন সেবাদাতা কোম্পানী গ্রামীনফোনের বিজ্ঞাপনের জন্য শুটিংয়ে অংশ নিচ্ছেন। সকাল থেকেই রাজধানীর মোহাম্মদপুরে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব।

ঐশী বলেন, প্রথমবারের মতো বিজ্ঞাপনে কাজ করছি। প্রথমত এর নির্মাতা আদনান আল রাজীব ভাই। তাই কাজটিকে একটা সুযোগ হিসেবে নিয়েছি। রাজীব ভাই চমৎকার একজন নির্মাতা। উনার কাজগুলো খুব ভালো লাগে। গ্রামীণফোনের টিভিসিগুলোতে একটা অন্যরকম আবেদন থাকে, সৌন্দর্য্য থাকে। কাজ করে দর্শকের নজর পাওয়া যায়। আশা করছি প্রচারে এলে এই বিজ্ঞাপনটি ভালো লাগবে সবার।

বিজ্ঞাপনটিতে নিজের চরিত্র সম্পর্কে তিনি বলেন, বিজ্ঞাপনটিতে আমাকে সাধাসিঁদে একটি মেয়ের চরিত্রে দেখা মেলবে। এর বেশি কিছু এখন বলতে চাই না। বাকিটা চমক হিসেবে থাকুক। প্রচারের পর সবাই দেখতে পাবে।

ঐশী আরো জানান, খুব শিগগিরই গ্রামীনফোনের এ বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলে সম্প্রচার হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top