পরিকল্পনামন্ত্রীর নির্মাণাধীন রামপাল খানজাহান আলী বিমানবন্দর পরিদর্শন

bdvjhdbvjhbdj.jpg

পরিকল্পনামন্ত্রীর নির্মাণাধীন রামপাল খানজাহান আলী বিমানবন্দর পরিদর্শন

রামপাল প্রতিনিধ, Prabartan | আপডেট: ২২:৫২, ১৩-০২-১৯

 

রামপালে পরিকল্পনা মন্ত্রানালয়ের মন্ত্রী এমএ মান্নান নির্মানাধীন খানজাহান আলী বিমানবন্দর পরিদর্শন করেছেন।

বুধবার (১৩ ফেব্রুয়ারি)  দুপুরে তিনি বিমানবন্দর এলাকায় উপস্থিত হন। এ সময় খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক তাকে অভ্যর্থনা জানান। এরপর জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার শেষে তিনি বিমানবন্দর এলাকা ঘুরে দেখেন। এরপর উপস্থিত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি বলেন, মংলা বন্দর ইপিজেড এবং রামপাল তাপবিদ্যুত কেন্দ্র এ এলাকায় অবস্থিত হওয়ায় এ এলাকায় বিমানবন্দরের প্রয়োজন এ উপলব্ধি থেকেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিমানবন্দর স্থাপনে অধিক গুরুত্ব দিয়েছেন। ইতিমধ্যে বিমানবন্দরের জমি অধিগ্রহণের কাজ শেষ হয়েছে এবং অল্প সময়ে রানওয়ে সহ অন্যান্য নির্মান কাজ শুরু হবে।

তিনি আরও বলেন যে, এই বিমানবন্দর চালু হলে এ এলাকার মানুষের জীবনযাত্রা এবং অর্থনৈতিক ক্ষেত্রে ব্যাপক পরিবর্তনে ভূমিকা রাখবে। বন্দর নিকটবর্তী বিমানবন্দর হওয়ায় অর্থনৈতিক জোন এলাকায় বিদেশীরা বিনিয়োগ করতে আগ্রহী হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী কে বিমানবন্দরের সার্বিক অবস্থা সম্পর্কে ধারণা দেবো এবং এই অঞ্চলের জনগনের দাবী প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়,অতিরিক্ত পুলিশ সুপার (মংলা সার্কেল) মোঃ খায়রুল আলম, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল,রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান,উপজেলা ভাইচ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,মহিলা ভাইচ চেয়ারম্যান হোসনেয়ারা মিলি,উজলকুড় ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান, রামপাল প্রেসক্লাব সভাপতি হাওলাদার আঃ হাদি, সাধারন সম্পাদক সাইফুল আলম বকতিয়ার, সহ সভাপতি মোঃ খৈয়াম হোসেন খিজির,রবিউল ইসলাম, অমিত পাল, সুব্র ঢালী, মুনাওয়ার রনিসহ জনপ্রতিনিধি, স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top