আপত্তিকর চুম্বনে রণভীর-আলিয়া

vjbncxfzjvbfdjbjkd.jpg

আপত্তিকর চুম্বনে রণভীর-আলিয়া

ডেস্ক রিপোর্ট, Prabartan | প্রকাশিত: ২০:৪৩ পিএম, ১৩-২-১৯

 

১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে জোয়া আখতারের ‘গলিবয়’ । কিন্তু মুক্তির আগেই ছবিটির পথ আটকে দিলো সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। ছবিটির বেশ কিছু শব্দ এবং একটি অ্যালকোহলের কোম্পানির নাম ও সিনেমার ফাইনাল ভার্সন থেকে বাদ দিতে হয়েছে বলে জানিয়েছে বলিউড হাঙ্গামা। জানা গেছে, রণভীর সিং এবং আলিয়া ভাটের একটি ১৩ সেকেন্ডের চুম্বনদৃশ্য রয়েছে। ফাইনাল কাটের সময়ে সেই দৃশ্যের পরিবর্তন করতে হয়েছে।

ইতোমধ্যে সিনেমাটি বার্লিন ফিল্ম ফেস্টিভালে প্রথম প্রদর্শিত হয়েছে। ভারতীয় র্যাপার নাইজি এবং ডিভাইনের জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমাটি। সিনেমাটি বার্লিন ফিল্ম ফেস্টিভালে প্রথম দেখাতে পেরে খুবই উত্তেজিত পরিচালক। এ বিষয়ে পরিচালক জোয়া আখতার বলেন ‘বার্লিনের জনতা প্রথম থেকেই সিনেমা হলে প্রচুর হাততালি দিচ্ছিলেন, চিৎকার এবং সিটির শব্দ শোনা যাচ্ছিল। আবার যখন সিনেমায় কোনও করুণ দৃশ্য ছিল, গোটা হল চুপ করে যাচ্ছিল। দর্শকেরা প্রতিটি মুহূর্ত উপভোগ করেছে। এমন দৃশ্য উপভোগ করেছি আমিও।’

ছবিটিত রণভীর সিং মুম্বইয়ের বস্তি এলাকার একজন র্যাপারের চরিত্রে অভিনয় করেছেন। বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে রণভীর গিয়েছিলেন তিনিও। উচ্ছ্বসিত ছবিটি নিয়ে মন্তব্য রণবীর। বলেন, গালিবয় শ্রেণী সংগ্রামের গল্প, এই সিনেমা মানুষের স্বপ্নের গল্প, এই সিনেমা মানুষের প্যাশনের গল্প।”

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top