জেলা ডিবির অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী রেজা শেখ গ্রেফতার

bv.png

জেলা ডিবির অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী রেজা শেখ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, Prabartan | আপডেট: ১৬:৩৭, ১৩-০২-১৯

 

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে অস্ত্র ও গুলিসহ তালিকাভূক্ত সন্ত্রাসী মোঃ রেজাউল ইসলাম ওরফে রেজা শেখ (৩৮) নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলার বটিয়াঘাটা উপজেলার ষোলগাতি ব্রীজের পাশ থেকে তাকে আটক করা হয়।
আটক রেজা শেখ নগরীর লবনচোরা থানার চরকৃষ্ণনগর এলাকার সুলতান শেখের ছেলে। এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি ও মাদক আইনে ৭টি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানিয়েছেন, বটিয়াঘাটা টু সাচিবুনিয়া সড়কে চেকপোস্টে দায়িত্ব পালনকালে এক মোটর সাইকেল আরোহীকে থামিয়ে তাকে তল্লাসি করা হয়। এ সময় তার কাছ থেকে একটি আধুনিক ওয়ান শুটার গান ও এক পিস পিস্তলের গুলি উদ্ধার করা হয়। এছাড়া একটি এ্যাপাসি ১৫০ সিসি মটরসাইকেল জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক রেজা শেখ স্বীকার করে এলাকার লোকজনকে ভয়ভীতি প্রদর্শন, সন্ত্রাসী কার্যক্রম ও ব্যবসা পরিচালনার সুবিধার্থে অস্ত্র ও গুলি সংগ্রহ করেছে সে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও অবৈধ অস্ত্রধারী ভাড়াটিয়া খুনী। রেজা শেখ ২০০২ সালের ১৯ সেপ্টেম্বর শাহিন হত্যা মামলার যাবত জীবন সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে জামিনে আছে। এছাড়া তার বিরুদ্ধে হত্যা চাঁদাবাজি ও মাদক আইনে ৭টি মামলা রয়েছে। এ ব্যাপারে বটিয়াঘাটা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top