খুলনা বিশ্ববিদ্যালয়ে আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা

khulna-ku-kala20200213212726.jpg

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ছাত্র-ছাত্রীদের সপ্তম আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতায় ছেলেদের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে পরিসংখ্যান ডিসিপ্লিন এবং মেয়েদের খেলায় ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে মেয়ে-ছেলেদের পৃথক দু’টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মেয়েদের খেলায় ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন ২-০ সেটে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনকে পরাজিত করে এবং ছেলেদের ফাইনাল খেলায় পরিসংখ্যান ডিসিপ্লিন ২-০ সেটে বাংলা ডিসিপ্লিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন।

তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি সহ-শিক্ষামূলক কার্যক্রম শিক্ষার্থীদের অপসাংস্কৃতির পথ রোধ করে। বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে এ টুর্নামেন্ট শেষ হওয়ায় তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রধান, টিম ম্যানেজার, শিক্ষক ও শিক্ষার্থীরা বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আনন্দ-উল্লাসে দু’টি ডিসিপ্লিনের ফাইনাল খেলাটি হয়ে ওঠে উপভোগ্য।

খেলার মাঠে খেলোয়াড়দের নৈপুণ্য ছিল মান সম্পন্ন। শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগের পরিচালক মোল্যা মোহাম্মদ শফিকুর রহমান পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগের উপ-পরিচালক মো. মঈনুল ইসলাম।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!