ভালোবাসা দিবসে প্রিয়জনের খুশি

gift.jpg

ভালোবাসা দিবসে প্রিয়জনের খুশি

ডেস্ক রিপোর্ট, Prabartan | প্রকাশিত: ২০:২০, ১৩-২-১৯

 

বিশেষ দিনে প্রিয় মানুষটিকে বিশেষ কিছু উপহার দেয়ার রীতি বহুদিনের। তাই ভালোবাসা দিবসও এর ব্যতিক্রম নয়। বছরের বিশেষকিছু দিন থাকে, যা অন্যান্য দিনের থেকে আলাদা। বিশ্ব ভালোবাসা দিবসও তেমনই একটি দিন। ভালোবাসার জন্য বিশেষ দিনের প্রয়োজন পড়ে কি না, এই নিয়ে তর্ক-বিতর্ক আছেই। তবে যারা এই দিনটি পালন করার পক্ষে, তাদের প্রয়োজন কিছু প্রস্তুতি।

ভালোবাসা দিবসের উপহার হিসেবে প্রিয় মানুষটিকে কী দেবেন, এই নিয়ে মুশকিলে পড়েন অনেকেই। তাই আপনাদের সমস্যার সমাধানে জেনে নিন কিছু উপহারের নাম।
ফুল ভালোবাসেন সবাই। তাজা একগুচ্ছ গোলাপ অথবা নানা ধরনের ফুল মিলিয়ে একটি তোড়া বানিয়ে প্রিয়জনকে উপহার দিন।
উপহার হিসেবে বইয়ের চেয়ে ভালো কিছু হতে পারে না। ভালোবাসা দিবসে প্রিয়জনকে খুশি রাখতে তাই দিতে পারেন রোমান্টিক ঘরানার কবিতা, গল্প বা উপন্যাসের বই। তবে তার আগে জেনে নিন, প্রিয় মানুষটি বই পড়তে ভালোবাসেন কি না।

উপহারগ্রহিতা হলে গলার হার, পেন্ডেন্ট কানের দুল, ব্রেসলেট, আংটি এসব দিতে পারেন আর পুরুষদের জন্য বেছে নিন ব্রেসলেট, ঘড়ি, লকেট অথবা আংটি। উপহারে বিশেষত্ব আনতে প্রিয়জনের পছন্দের রঙকে প্রাধান্য দিন।
চকোলেট খেতে ভালোবাসেন প্রায় সবাই। প্রিয়জনকে চকোলেট বক্স দিতে পারেন মিষ্টি ভালোবাসা আরো মধুর করতে।
প্রিয় মানুষটিকে তার স্টাইলের সাথে মানানসই, এমন কিছু পোশাক কিনে দিতে পারেন। অথবা তার পছন্দের আউটলেটে তাকে নিয়েও শপিং-এ যেতে পারেন।
সাধারণ মনে হলেও ফটোফ্রেম উপহার হিসেবে খুবই পছন্দনীয়। আপনাদের ভালোলাগার কোনও মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করে রাখা যায়।

বিশেষ দিনে বিশেষ কিছু হিসেবে প্রিয়জনকে হাতের তৈরি নানা জিনিস দেয়া যায়। সেটি হতে পারে নানা রঙের ও ঢঙের কার্ড, কারুকাজ করা রুমাল, নকশিকাঁথা, ওয়ালমেট।
প্রিয়জনকে নিয়ে ক্যান্ডেললাইট ডিনার করতে যেতে পারেন। অথবা নিজ হাতে রান্না করেও খাওয়াতে পারেন আপনার কাছের মানুষটিকে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top