খুলনায় দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ শুরু

khulna20200213152702.jpg

খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

সিটি মেয়র বলেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়ার প্রতি সমান গুরুত্ব দিতে হবে। ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছে। এরই মধ্যে ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ ক্রিকেট খেলায় জয় পেয়েছে। সরকার খেলাধুলার প্রতি নজর দেওয়ায় ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের অর্জন দেশ-বিদেশে ছড়িয়ে পড়ছে। এজন্য সরকার বিভিন্ন স্থানে খেলার মাঠ নির্মাণ ও সংস্কার করছে। যুবসমাজকে সন্ত্রাস ও মাদক থেকে ফেরাতে খেলাধুলা ও সুস্থ সাংস্কৃতিক চর্চার কোনো বিকল্প নেই।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এবং দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খুলনা শিপইয়ার্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন মো. আরশাদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক নিভা রাণী পাঠক এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান।

এসময় দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক মো. মোমতাজ আহম্মেদ (তুহিন), জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোতালেব মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় খুলনা বিভাগের ১৬টি দল অংশ নেবে। পাঁচটি লীগে এ খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় ন্যাশনাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বনাম বঙ্গবন্ধু স্মৃতি সংসদ মোকাবিলা করছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।